• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কলকাতার ছবিতে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২২, ০৩:২৮

কলকাতার ছবিতে মোশাররফ করিম

ছবির নাম ‘গু-কাকু’। ইংরেজি ট্যাগ লাইন ‘দ্য পটি আঙ্কেল’। এই ছবিতে অভিনয় করবেন মোশাররফ করিম। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। যা বেশ মনে ধরেছে দুই বাংলার সিনেমাপ্রেমীদের।

সিনেমাটিতে আরও থাকবেন কলকাতার প্রখ্যাত অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় ও ঋত্বিক চক্রবর্তী। ছবির পটভূমি নব্বইয়ের দশকের একটি মফস্বলি অঞ্চল। পরিচালক মণীশ বসু। আরও অভিনয় করবেন তনুশ্রী চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, অপরাজিতা ঘোষ ও মিশকা হালিমের মতো তারকারা।

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেছে, এক কাল্পনিক কাকুকে কেন্দ্র করে এগোবে ছবির গল্প, নাম ‘গু কাকু- দ্য পটি আঙ্কেল’। উপলক্ষ ‘ভূতের ভবিষ্যৎ’-এর দশ বছরপূর্তি, ছবির প্রযোজনা করছে মোজো প্রোডাকশনস।

পরিচালক মণীশের কথায়, ‘একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ কীভাবে একটি গোটা জনগোষ্ঠীর জীবনকে তীব্রভাবে প্রভাবিত করে ও শেষমেশ সেই অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামিলনের বাঁশিওয়ালা হয়ে ওঠে, সেই গল্পই উঠে আসবে এই ছবিতে।'

ছবিটি প্রযোজনা করছেন জয় বি গঙ্গোপাধ্যায়। তার কথায়, মণীশের এই সোশ্যাল স্যাটায়ার এই মহামারির সময়ও প্রাসঙ্গিক। ফেব্রুয়ারিতে শুরু হবে ছবির শুটিং।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top