• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এফডিসিতে এসে মনে হচ্ছে যুদ্ধ হবে: ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২২, ২৩:০০

এফডিসিতে এসে মনে হচ্ছে যুদ্ধ হবে: ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন শুরু হয়েছে। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) এই নির্বাচন শুরু হয়। ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

এই নির্বাচনকে কেন্দ্রে করে এফডিসিতে বাড়ানো হয়ে নিরাপত্তা ব্যবস্থা। পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার এফডিসিতে অন্তত ৩০০ পুলিশ মোতায়েন করা হয়েছে। সকাল থেকেই এফডিসির প্রধান গেট থেকে শুরু করে ভোটকেন্দ্র পর্যন্ত মোতায়েন করা হয়েছে পুলিশ।

এত পুলিশ দেখে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি প্রার্থী চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমি যখন প্রথম ঢুকলাম (এফডিসি), মনে হচ্ছে যুদ্ধ হবে। এত নিরাপত্তা তো এখানে আসলে দরকার নাই। এখানে সন্ত্রাসী কর্মকাণ্ড হয় না, নিরাপত্তা একটু কম হলে ভালো হতো। ’

২০২২-২৪ মেয়াদের এই নির্বাচনে প্রথম ভোট দিয়েছেন ইলিয়াস কাঞ্চন। শুক্রবার সকাল ৯টা ১৬ মিনিটে তিনি ভোট দেন। এরপর অন্যান্য প্রার্থী, সদস্যরা ভোট দেওয়া শুরু করেন।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top