• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জন্মদিনে মায়ের চিকিৎসায় হাসপাতালে আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৩ ফেব্রুয়ারী ২০২২, ০২:০৪

জন্মদিনে মায়ের চিকিৎসায় হাসপাতালে আরিফিন শুভ

কয়েকদিন আগে মুম্বাই থেকে ঢাকায় ফিরে অন্য কোনো কাজে ঢুকতে পারেননি চিত্রনায়িকা আরিফিন শুভ। কারণ তিনি সময় দিচ্ছেন তার অসুস্থ মাকে।

বুধবার (০২ ফেব্রুয়ারি) প্রথম প্রহর থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়ক। সামাজিক মাধ্যমে তাকে ঘিরে চলছে একের পর এক ভক্ত ও সহকর্মীদের নানা রকম পোস্ট। কিন্তু শুভ এই দিনটি একেবারেই আনন্দ করতে পারছেন না। তার সময় কাটছে অসুস্থ মায়ের চিকিৎসার জন্য হাসপাতালে।

এ নিয়ে শুভ বলেন, ‘মুম্বাই থেকে এক সপ্তাহ হলো দেশে ফিরেছি। আম্মা অসুস্থ, উনার একটা অস্ত্রোপচার হতে চলেছে। সে কারণে আম্মাকে ডাক্তার দেখাতে সকাল থেকে ছুটছি। ’

তিনি আরো জানান, জন্মদিনে বিশেষ কোনো আয়োজন নেই। তবে যারা তাকে ভালোবাসা জানিয়েছেন, সেসব ভালোবাসার মানুষদের ধন্যবাদ জানাতে একটি ভিডিওবার্তা প্রকাশ করবেন।

এদিকে, আরিফিন শুভর জন্মদিনের উপহার হিসেবে রায়হান রাফি পরিচালিত ‘নূর’ সিনেমার নতুন কেটি পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top