• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হঠাৎ চটেছেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৯ জুন ২০২২, ২০:১৪

হঠাৎ চটেছেন আলিয়া ভাট

মা হচ্ছেন আলিয়া ভাট। সোমবার থেকে এই খবরেই সরগরম নেটদুনিয়া। রণবীর ও আলিয়াকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা। তবে পাশাপাশি আলিয়ার প্ল্যানিং থেকে শুরু করে সন্তানকে ঘিরে তার ইচ্ছ-অনিচ্ছা, এমনকি সেই সন্তানকে ঘিরে আলিয়া রণবীরের ভবিষ্যদ্বানীও উঠে এসেছে খবররে শিরোনামে। সেরকমই কিছু মিডিয়ার খবরে চটেছেন আলিয়া।

লন্ডনে হার্ট অব স্টোনের শুট করছেন আলিয়া। জুলাইয়ের মাঝামাঝি তিনি দেশে ফিরবেন, এমনটাই খবর। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে- জুলাইয়ে শুট থেকে ফিরে বিশ্রাম নেবেন আলিয়া। তাকে লন্ডন থেকে মুম্বাই নিয়ে আসবেন রণবীর নিজে। সেভাবেই নিজের প্রেগন্যান্সি প্ল্যান করেছেন আলিয়া যাতে তার বাকি সব সিনেমার কাজ শেষ হয়ে যায়। সেই খবর দেখেই চটেছেন অভিনেত্রী। 

আলিয়া লিখেছেন,এখনও আমরা কিছু মানুষের মাথায় এভাবেই রয়ে গেছি। এখনও আমরা সেই পিতৃতান্ত্রিক দুনিয়াতেই বাস করছি। কোনো কিছুই পিছিয়ে যাবে না। কেউ কাউকে তুলতে আসবে না। আমি একজন নারী, পার্সেল নই। আমার বিশ্রাম নেওয়ার কোনো দরকার নেই কিন্তু জেনে ভালো লাগল যে আপনারা সবাই চিকিৎসকের সার্টিফিকেট প্রাপ্ত। এটা ২০২২ সাল। আমরা এই ধরনের ধারণা থেকে দয়া করে বেরোতে পারি? এবার আমাকে যদি অব্যাহতি দেন, আমার শট রেডি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top