• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে চিরতরে নিষিদ্ধ হতে যাচ্ছেন রশ্মিকা মন্দানা!

রায়হান রাজীব | প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০০:৪৫

রশ্মিকা মন্দানা

দুঃসময় যেন পিছু ছাড়ছে না রশ্মিকা মান্দানার। আর একটু হলেই পড়তে যাচ্ছিলেন বড় বিপদে । কন্নড় ছবির ইন্ডাস্ট্রি নিষিদ্ধ ঘোষণা করতে যাচ্ছিল ‘পুষ্পা’-অভিনেত্রীকে। রশ্মিকার ঔদ্ধত্য আর উন্নাসিকতাই নাকি এর জন্য দায়ী। শোনা যায়, ‘অকৃতজ্ঞতা’র পরিচয় দিয়েছিলেন রশ্মিকা।

ভাবেনইনি কোনও দিন অভিনয়ে আসবেন। সেখান থেকে সফল নায়িকা! এক সাক্ষাৎকারে যখন নিজের অভিনয়-সফরের বর্ণনা দিচ্ছিলেন রাশ্মিকা। এসে পড়েছিল প্রথম ছবি ‘কিরিক পার্টি’ ছবিটির কথা। যে ছবি করেই রাতারাতি ‘তারকা’ হয়ে যান রশ্মিকা। কৃতজ্ঞতাস্বরূপ প্রযোজনা সংস্থার নামটুকুও নিলেন না? এতেই খেপে যান সংস্থার সদস্যরা। একদল সিনেবোদ্ধা অভিনেত্রীর ‘বেইমানি’ নিয়ে প্রশ্ন তোলে আগুন উস্কে দিয়েছেন।

আরও সমস্যা আছে, যা হয়তো অনেকেই জানেন না। তা হলো প্রযোজক রক্ষিতের সঙ্গে প্রেমের সম্পর্ক রশ্মিকার। সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে আংটিবদল থেকে শুরু করে বাগ্‌দান। কিন্তু কোনও অজ্ঞাত কারণে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। সেই জন্যই কি প্রসঙ্গ এড়িয়ে যেতে চেয়েছিলেন রশ্মিকা?

ভরভরন্ত কেরিয়ারের পাশে নিন্দার ছায়া তাঁকে বার বার পিছনে টেনে নিয়ে যাক, চান না রাশ্মিকা মান্দানা। তাঁর দাবি, “আমায় সবাই বুঝবেন, এমন কোনও কথা নেই। সকলের ভালবাসা পাব, এমন আশাও করি না। কিন্তু তার মানে এই নয় যে, আমার বিরুদ্ধে নেতিবাচক প্রচার চালিয়ে যাবেন!”

তিনি জানান, সম্প্রতি তাঁর এমন কিছু সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে যেগুলি থেকে ভুল তথ্য উঠে আসছে।এতে ইন্ডাস্ট্রিতে সহকর্মীদের সঙ্গে তাঁর সম্পর্কও নষ্ট করছে। যা তিনি বলেননি, সেটাই লেখা হচ্ছে! অভিনয়-জীবন নয়— তাঁর পরিবার, প্রেম, সম্পর্ক সব কিছুকেই বড় বেশি ঘৃণার চোখে দেখা হচ্ছে। তিনি শঙ্কিত! মানসিক অবসাদ তাঁকে ঘিরে ফেলছে। কাজ করার উৎসাহ হারিয়ে ফেলছেন তিনি।

রাশ্মিকা জানান, শুধু মাত্র অনুরাগীদের ভালবাসা, উৎসাহই তাঁকে কাজে উদ্বুদ্ধ করে চলেছে।

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রশ্মিকা মন্দানা এখন ‘ন্যাশনাল ক্রাশ’। মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা’ ছবিতে তার নাচ দেখে পুরুষ দর্শকের হৃদয়ে ঝড় তোলেন এই অভিনেত্রী।

দক্ষিণী ছবিতে আত্মপ্রকাশ করলেও চলতি বছর ‘গুডবাই’ ছবি দিয়ে বলিউডেও ঢুকে পড়েছেন নায়িকা। হাতে একগুচ্ছ ছবির প্রস্তাব। যদিও বর্তমানে ফের দক্ষিণেই মন দিয়েছেন রশ্মিকা।

 

 

 

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top