• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বুবলীর প্রতিটি বক্তব্যই হাস্যকর: অপু বিশ্বাস

রায়হান রাজীব | প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০২:১১

শবনম বুবলি ও অপু বিশ্বাস

সম্প্রতি ডায়মন্ডের নাকফুল কেন্দ্র করে বাক্‌যুদ্ধে মেতেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম ববুলী। যা শাকিব খানের পক্ষ থেকে জন্মদিনের উপহার হিসেবে পেয়েছেন বলে দাবি করেছেন বুবলী। তবে বিষয়টি অস্বীকার করেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। শুধু তাই নয়, এক সাক্ষাৎকারে শাকিব দাবি করেছেন, অপু-বুবলী এখন তার জীবনে অতীত। এ নিয়ে সিনেপাড়ায় চলছে নানা কানাঘুষা।

‘বসগীরি’ খ্যাত নায়িকা বুবলী বলেছেন, আমাদের মধ্যে তৃতীয় একজন হঠাৎ করেই ঢুকে গেছেন। সেই তৃতীয় পক্ষ কে জানতে চাইলে অপু বলেন, তিনি কি সরাসরি আমার নাম বলেছেন? যা–ই হোক, এসব শুনে আমার হাসি পাচ্ছে। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ, আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়। দেখুন, এসবের কারণে সাধারণ মানুষ আমাদের নিয়ে কী ভাববেন?

তিনি বলেন, আমাদের অভিনয় মানুষ পছন্দ করেন। আমাদের ভালোবাসেন। এখন ইন্ডাস্ট্রি কেমন যেন হয়ে গেছে। এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে।

অপু আরও বলেন, শাকিবের সঙ্গে আমার ব্যাপারটা বাদ দিলাম। সেটা সবাই জানেন। কিন্তু এই বক্তব্যের পরও বুবলী এত জাহির করছেন কেন? শাকিব খান সব তো ক্লিয়ার করেই দিয়েছেন। বিষয়টি হয়ে গেছে ‘গাঁয়ে মানে না আপনি মোড়ল’ অবস্থা।

এই অভিনেত্রী বলেন, আমি কোনো মিথ্যাচার করছি না। আর আমার সঙ্গে এটি যায়ও না। আমি একজন মানুষ, আমি একজন অভিনেত্রী-এসব দিয়েই আমার ব্যক্তিত্ব প্রকাশ করি। কোনো মনগড়া কথা বলে সেই ব্যক্তিত্ব আমি নষ্ট করব না। অন্যের মতো উদ্ভট কথাবার্তা, উদ্ভট মন্তব্য আমার মুখে মানায় না।

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top