• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন

নিশি রহমান | প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ২২:৪১

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন

বলিউড পাড়ায় জোর গুঞ্জন উঠেছে, দক্ষিণী সুপারস্টার প্রভাসের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। আর সেই গুঞ্জনের পালে হাওয়া লেগেছে সদ্য মুক্তি পাওয়া কৃতির ‘ভেদিয়া’ ছবির প্রচারণার সময়। সিনেমার প্রচারণায় নেমে প্রভাসের সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হয় এ অভিনেত্রীকে।

সম্প্রতি ‘ভেড়িয়া’ ছবির প্রচারে বরুণ জানান, ‘কৃতির নাম অন্য একজনের হৃদয়ে আছে। সেই ব্যক্তি এই মুহূর্তে মুম্বাইয়ে নেই। তিনি দীপিকার পাডুকোনের সাথে একটি ছবির শুটিং করছেন’।

বরুণ কারও নাম না নিলেও স্পষ্টই বোঝা গেছে প্রভাসকেই  ইঙ্গিত করেছেন তিনি। কারণ প্রভাস এই মুহূর্তে দীপিকার সঙ্গে ‌‘প্রজেক্ট কে’ ছবির শুটিং করছেন।

এরপর ঝলক দিখলা জা’র প্রোমোশনে এসে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের কথায় কৃতি আর প্রভাসের প্রেম আরও প্রকাশ্যে আসে। তবে এবার আর কোনো রাখঢাক নয়, কৃতি নিজেই সব জানালেন । ইনস্টাগ্রাম স্টোরিতে ফাঁস করলেন নিজের মনের কথা!ইনস্টাগ্রাম স্টোরিতে কৃতি লিখেছেন, ‘ইটস নাইদার প্যায়ার অর পিআরৃ’ অর্থাৎ না এটা ভালোবাসা না এটা প্রচার।

তিনি আরও লিখেন, ‘ভেদিয়া’র প্রচারে একটু বেশিই উত্তেজিত হয়ে গিয়ে মজা করতে করতে হয়তো একটা গুজবের জন্ম হয়ে গেছে। এর আগেও সংবাদমাধ্যমগুলো  আমার বিয়ের তারিখ ঘোষণা করে দেয়। তবে আমি নিজেই পরিষ্কার করে দেই ব্যাপারটা। এ গুজবটাও একদম ভিত্তিহীন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top