• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিবাহবার্ষিকীতে একে অপরকে যা উপহার দিলেন ভিকি-ক্যাটরিনা

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ০৫:২৮

বিবাহবার্ষিকীতে একে অপরকে যা উপহার দিলেন ভিকি-ক্যাটরিনা

আজ বিবাহবার্ষিকী বলিউডের দুই জনপ্রিয় তারকা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের। গত বছর আজকের দিনেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুই তারকা।

দেখতে দেখতে বিবাহিত জীবনে একটা বছর কাটিয়ে ফেললেন তাঁরা। স্বাভাবিকভাবেই প্রথম বিবাহবার্ষিকী একটু বেশিই স্পেশাল তাঁদের কাছে। আর তা উদযাপন করতেই পাহাড়ে বেড়াতে গিয়েছেন তাঁরা। কিন্তু প্রথম বিবাহবার্ষিকীতে একে অপরকে কী উপহার দিলেন ভিকি ও ক্যাটরিনা?

প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করছেন বলিউডের দুই তারকা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। তাঁরা যে পাহাড়ে বেড়াতে গিয়েছেন, তা আগেই জানিয়েছেন অভিনেত্রী। স্ত্রীকে ক্যামেরাবন্দি করেছেন ভিকি। আর সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করেছেন ক্যাটরিনা।

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, প্রথম বিবাহবার্ষিকীতে একে অপরকে বিলাসবহুল উপহারে ভরিয়ে দিয়েছেন দুই তারকা। শোনা যাচ্ছে, স্ত্রীকে বহুমূল্যের গয়না উপহার দিয়েছেন ভিকি। আর স্বামীকে বিলাসবহুল একটি গাড়ি উপহার দিয়েছেন ক্যাটরিনা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top