• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার গান শেয়ার করে কি লিখলেন পরীমনি?

নিশি রহমান | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২৩, ২২:৪২

পরীমনি

নতুন বছরের শুরুতেই বিচ্ছেদ নিয়ে নানান মন্তব্যে তুমুল সমালোচনায় আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। পরী ফেসবুক পোস্টে জানিয়েছিলেন, তিনি একা হয়ে যাচ্ছেন। আর সংসার করবেন না। স্বামী শরীফুল রাজও জানিয়েছেন, পরীমনির সঙ্গে আর থাকছেন না। এই দুই তারকার সম্পর্ক কোন দিকে গড়ায়, সেটাই এখন কৌতূহলী ভক্তদের প্রশ্ন। এর মধ্যেই ভক্তদের উদ্দেশে সিনেমার গান ভাগাভাগি করে পরীমনি ফেসবুকে লিখলেন, ‘এনজয়’।

আরও পড়ুন: পরীর গডফাদারদের দেখতে চান রাজ

পরীমনি প্রেম, বিয়ে, বিচ্ছেদসহ নানা ব্যক্তিগত বিষয় ফেসবুক পোস্টে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন। রাজের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গ নিয়ে আলোচনা-সমালোচনা যখন চরমে, এমন সময়ে পরী ভক্তদের সঙ্গে ভাগাভাগি করলেন তাঁর কাজের খবর। মুক্তির অপেক্ষায় থাকা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার নতুন গান আজ মুক্তি পেয়েছে। সিনেমায় প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পরীমনি। ২০ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে। সিনেমাটির ‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানটি ভাগাভাগি করে লিখেছেন, ‘এনজয়’।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার পোস্টার‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার এটি দ্বিতীয় গান। গানটি নিয়ে সিনেমার পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, ‘আমার সিনেমার প্রতিটি গানই সিচুয়েশনাল। গল্পের প্রয়োজনে গানটি। গানে সিয়াম ও পরীমনির কথোপকথন রয়েছে। এটা রাখার উদ্দেশ্য সিনেমা দেখলে দর্শক বুঝতে পারবেন আমরা কেন তা রেখেছি। গানটির মধ্য দিয়ে আমরা গল্প বলতে চেয়েছি। দেশের সংস্কৃতিতে ফোক গান গুরুত্বপূর্ণ স্থান অধিকার করে আছে। মানুষ ঘুরেফিরে আবার ফোক গান শুনছে। দর্শকদের কথা মাথায় রেখেই গানটি সিনেমায় স্থান পেয়েছে।’

পরী-সিয়াম‘সারেং ছাড়া জাহাজ চলে’ গানে কণ্ঠ দিয়েছেন বাউল শফি মণ্ডল। এই গানের কথা লিখেছেন দেওয়ান লালন আহমেদ, তিনি একজন পুলিশ কর্মকর্তা। গত বছর হঠাৎই মারা যান তিনি। গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন ইমন চৌধুরী। এর আগে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের আরেকটি গান মুক্তি পেয়েছে। মুহম্মদ জাফর ইকবালের কথায়, ‘আয় আয় সব তাড়াতাড়ি’ গানটির সুর ও সংগীত করেছেন ইমন চৌধুরী। কণ্ঠ দিয়েছেন ইমন চৌধুরী ও জয়িতা দত্ত।

সরকারের অনুদানের ছবিটির চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। শিশুদের ভ্রমণের গল্প নিয়ে মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে ছবিটির চিত্রনাট্য করা। এতে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আশীষ খন্দকার, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, হুরায়রা তানভীরসহ ২০ জন শিশুশিল্পী।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top