• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাতে কাজ না থাকায় ফ্ল্যাট বিক্রি করলেন সোনম!

নিশি রহমান | প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২৩, ০৩:০৬

সোনম কাপুর

বলিউড অভিনেত্রী সোনম কাপুর মুম্বাইয়ে অবস্থিত বিকেসি’র ফ্ল্যাটটি বিক্রি করেছেন। ২০১৫ সালের জুনে ফ্ল্যাটটি কিনেছিলেন তিনি। এর জন্য তাকে খরচ করতে হয়েছিল ৩১ কোটি ৪৮ লাখ রুপি। কিন্তু এবার তা বিক্রি করলেন এই নায়িকা।

স্কয়ার ফিট ইন্ডিয়া দ্বারা অ্যাক্সেস করা কাগজপত্র অনুযায়ী বাড়িটি ৩১ কোটি ৪৮ লাখ রুপিতে কিনেছিলেন সোনম। কিন্তু গত ২৯ ডিসেম্বর বাড়িটি ৩২ কোটি ৫০ লাখ রুপিতে বিক্রি করেন সোনম।

আরও পড়ুন: সিনেমা মুক্তির ৫৫ বছর পর দৃশ্য নিয়ে মানহানির মামলা!

অভিনেত্রীর এই বাড়িতে চারটি গাড়ি পার্ক করতে পারবেন ক্রেতা। এটি বিকেসির সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টে অবস্থিত জনপ্রিয় একটি জায়গা। আর স্কয়ার ফিট ইন্ডিয়ার প্রতিষ্ঠাতা বরুণ সিং।

বলিউডের অনেক তারকাই সিনেমার পাশাপাশি রিয়েল এস্টেট ব্যবসা করে থাকেন। মুম্বাইয়ের বড় বড় শহরে বাড়ি ও ফ্ল্যাট কিনে তা ভাড়ায় দেয়া বা বিক্রি করেও আয় করে থাকেন। সেদিক থেকে সোনম তার বাড়িটি বিক্রি করে খুব বেশি লাভবান হননি।

সিগনেচার আইল্যান্ড নামে একটি বহুতল ভবনের ৩ তলায় ছিল অভিনেত্রীর ফ্ল্যাটটি। এটি কিনেছেন এসএমএফ ইনফ্রাস্ট্রাকচার নামে একটি কোম্পানি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top