• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৫ বছর পর কন্যা রাহার কাছে আলিয়ার কী প্রত্যাশা?

শাকিল খান | প্রকাশিত: ১১ মার্চ ২০২৩, ২২:১১

আলিয়া ভাট

গত নভেম্বরে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ছোট্ট রাহা কাপুরকে নিয়ে সুখের সংসার আলিয়া ও রণবীরের। রাহার বয়স সবে চার মাস। কিন্তু এই তাকে নিয়ে উৎসাহের অন্ত নেই আলিয়া ভাটের।

সম্প্রতি রণবীর কলকাতায় ছবির প্রচার করতে এসে জানায়, মেয়ের দায়িত্ব স্বামী-স্ত্রী ভাগাভাগি করে নিয়েছে। কখনও রণবীর দেখভাল করেন, তো আবার কখনও গোটা সময়টাই আলিয়ার দায়িত্বে থাকে রাহা। সন্তানের জন্মের পর কিছু সময়ের বিরতি নিয়েছেন আলিয়া। ইতোমধ্যে কাজে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তবে ছোট রাহাকে নিয়ে রয়েছে অনেক স্বপ্ন। মেয়ের যখন পঁচিশ বছর বয়স হবে, তখন রাহার কাছে কী চাহিদা থাকবে আলিয়ার তা জানালেন অভিনেত্রী।

আলিয়া বলেন, “আমি আশা করব জীবনের ওই পর্যায়ে ও খুশিতে থাকবে, আনন্দে থাকবে। নিজেকে ভালবাসতে শিখবে, নিশ্চয়ই অন্য কারও প্রেমে পড়বে। তার চেয়েও গুরুত্বপূর্ণ আমার সঙ্গে এখন যতটা সময় কাটায়, তখনও ঠিক ততটাই সময় দেবে আমাকে।”

আলিয়া প্রসঙ্গে মুখ খোলেন রণবীর। তিনি বলেন, “আলিয়া ভাল স্ত্রী কিন্তু আরও ভাল মা।” তবে রাহা মায়ের মতো হোক, এমনটা চান না অভিনেতা। তার চাওয়া, আলিয়ার মতো রূপ হোক, কিন্তু স্বভাবে নিজের মতো হোক। আলিয়ার ব্যক্তিত্ব যেমন রয়েছে, তেমনই ছটফটে মেয়ে হলে সামাল দিতে বেগ পেতে হবে বলে জানায় আশঙ্কা রণবীরের।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top