• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাঝরাতে প্রেমিকের সঙ্গে রেস্তোরাঁয় অনন্যা

শাকিল খান | প্রকাশিত: ১৭ মে ২০২৩, ২১:৪১

ছবি: সংগৃহীত

এবার প্রেমিক আদিত্য রায় কাপুরের সাথে মাঝরাতে পাপারাজ্জিদের ক্যামেরা বন্দী হলেন অনন্যা পাণ্ডে। ব্লু রঙের হাই-নিক বডিকন পোশাকে অনন্যা রেস্তোরাঁ থেকে বের হলেই পাপারাজ্জিরা ঘিরে ধরেন তাকে। খানিকটা সময় তাদের ক্যামেরার সামনে পোজ দিয়ে গাড়িতে উঠে ওই স্থান ত্যাগ করেন।

এরপর বেরিয়ে আসেন তার কথিত প্রেমিক অভিনেতা আদিত্য রায় কাপুর। অনন্যার মতো তিনিও ক্যামেরার সামনে পোজ দিয়ে গাড়িতে উঠে যান। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। এরপর থেকে জোরালো হয়েছে এ জুটির প্রেমের গুঞ্জন।

মাঝরাতে বান্দ্রার একটি চাইনিজ রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের মুখোমুখি হন অনন্যা আর আদিত্য। ফিফা ওয়ার্ল্ডকাপের ফাইনাল দেখতেও একসঙ্গে উড়ে গিয়েছিলেন আদিত্য-অনন্যা। একসঙ্গে হাউজ পার্টিও করেছেন বহুবার। একসঙ্গে একাধিক অনুষ্ঠানেও গিয়েছেন তারা। তবে পরস্পরকে নিয়ে একটি শব্দও উচ্চারণ করেননি এই যুগল।
‘কফি উইথ করন’ অনুষ্ঠানে সঞ্চালক করন জোহর অনন্যাকে প্রশ্ন করেছিলেন, তিনি কি ‘লাইগার’ সিনেমার সহ-অভিনেতা বিজয় দেবেরকোন্ডার সঙ্গে প্রেম করছেন? উত্তরে অনন্যা সরাসরি জানান ‘না’। এরপর করনের মুখে চলে আসে আদিত্য রায় কাপুরের নাম। এ নাম শুনে বেশ কিছুক্ষণ চুপ করে ছিলেন অনন্যা। পরে বলেন, আদিত্য তার ‘ক্রাশ’।

 রণবীর কাপুর মন্তব্য করেছিলেন, ‘‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে, যার নাম ‘এ’ বর্ণ দিয়ে শুরু।’’ রণবীরের এই মন্তব্যের পর সেখানে উপস্থিত সবাই চুপ হয়ে যান। সবাই বেশ বুঝতে পারেন, রণবীর মূলত আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডের প্রেমের গুঞ্জনে সীলমোহর দিলেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top