• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেসির সঙ্গে দেখা করতে আর্জেন্টিনায় যাবেন পরীমনি

শাকিল খান | প্রকাশিত: ২৭ মে ২০২৩, ২২:২৫

ছবি: সংগৃহীত

ভালোবাসার তীব্রতায় যে কোনো আকাঙ্ক্ষা পূরণ সম্ভব। সেটা যদি হয় বাংলাদেশ থেকে আর্জেন্টিনার হাজার হাজার মাইলের দূরত্ব তাও। আলোচিত নায়িকা পরীমনি সেই দূরত্ব ঘুঁচিয়ে যেতে চান সেই বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনায় বিশ্বসেরা লিওনেল মেসির সঙ্গে দেখা করতে। আলবিসেলেস্তেদের বিশ্বজয়ের পর হয়েছিলেন বাকরুদ্ধ।

সম্প্রতি এক গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি। তার কাছে প্রশ্ন রাখা হয়েছিল— মেসি যদি বাংলাদেশের আসে, তা হলে তিনি দেখা করতে যাবেন কিনা?  জবাবে পরীমনি বলেন, না আমি মেসির দেশে যাব।

সাক্ষাতকারের এক পর্যায়ে পরীমনি ফুটবল ও ক্রিকেটের মধ্যে কোনটিকে বেছে নেবেন জানতে চাইলে পরী ফুটবলকেই নিজের পছন্দ হিসেবে বেছে নেন এবং দল হিসেবে আর্জেন্টিনাকে পছন্দের কথা জানান।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে মুহূর্তটি কেমন লেগেছে? পরী বলে- আমি জিতে গেছি, ব্যাপারটা ওরকম ছিল।

আগামী মাসে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশে আসবে আপনি যাবেন দেখা করতে? এমন প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, না আমি যাব না। এর কারণ হিসেবে তিনি বলেন, কাছ থেকে দেখলে হয়ত আমি বুঝাতে পারব না। আমি এমন ফ্যান যে এদের নিয়ে ভাবতে চাই।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top