• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাবা দিবসে কাকে ইঙ্গিত করে খোঁচা দিলেন পরীমনি?

রাজিউর রেহমান | প্রকাশিত: ১৮ জুন ২০২৩, ১৮:৩৯

ছবি: সংগৃহীত

বাবার প্রতি ভালোবাসা জানাতে আজ সারা বিশ্বেই পালিত হচ্ছে ‘বিশ্ব বাবা দিবস’। প্রতিটি মানুষের জীবনে তাদের মা-বাবাই সবচেয়ে আপনজন। তাদের ভালোবাসায় বেড়ে ওঠে সন্তানেরা। তবে মায়ের সঙ্গেই সন্তানদের সম্পর্ক গভীর হয়। কিন্তু তাই বলে বাবার ভালোবাসা কম নয়। তিনি তার সারাটি জীবন ব্যয় করেন সন্তানদের পেছনে, পরিবারের পেছনে। সেই কৃতজ্ঞতা জানাতেই আজ দেশে দেশে পালিত হচ্ছে দিনটি।

দিনটিতে সামাজিক যোগাযোগমাধ্যমে বাবাদের নিয়ে অনেকেই নানাভাবে নানান স্মৃতি শেয়ার করে থাকেন। বাদ যাননি চিত্রনায়িকা পরীমনিও। রোববার ভোর ৫টার দিকে বাবা নিয়ে খোঁচা দিয়ে বসলেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন এ চিত্রনায়িকা। তিনি লেখেন— এই যেমন আজ তোমার বাবাকে নিয়ে তুমি সুন্দর কোনো স্মৃতি খুঁজে পাচ্ছ না শেয়ার করার মতন, তেমনি একদিন তোমাকে নিয়েও তোমার ছেলের কোনো মেমোরিজই থাকবে না!

তিনি লেখেন, অবশ্য তোমার তো তোমার মায়ের সঙ্গেই নেই সেসব। যত আবার ফেরেন্ডিদের (ফ্রেন্ড) সঙ্গে আছে! লুজার।

অনেক বছর আগেই বাবা-মা হারানো এ নায়িকা আরও লেখেন, ‘মা-বাবা নেই এই কষ্ট ঢের ভালো এমন থাকার থেকে। যাই ঘুম দেই একটা, ছেলের গলা ধইরা।’

সেই স্ট্যাটাসে কারও নাম না বললেও নেটিজেনদের ধারণা— এটি পরীমনি তার সন্তানের বাবাকে উদ্দেশ্য করেই লিখেছেন।

২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণীন’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ শুরু করেন রাজ ও পরীমনি। তারকা দম্পতি জানান, মাত্র এক সপ্তাহের পরিচয়েই তারা মন দেয়া-নেয়া সারেন। দেরি করেননি বিয়ের সিদ্ধান্ত নিতেও।

একুশের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন আলোচিত এই জুটি। গত বছরের ১০ জানুয়ারি ফেসবুকে প্রকাশ করেন সেই খবর। একইসঙ্গে পরীমনি জানান, তিনি রাজের সন্তানের মা হতে যাচ্ছেন। এরপর ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান রাজ্য।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top