লায়লাকে মেরে চেহারা বদলে দিল প্রিন্স মামুন

রায়হান রাজীব | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২৩, ১২:০১

ছবি: সংগৃহীত

আমরা অনেকেই তাদের চিনি না কিন্তু তারা টিকটক জগতের জনপ্রিয় দম্পতি। আমাদের সোশ্যাল প্ল্যাটফরমে কখনো এদের ছবি বা ভিডিও এলে আমরা হেসে ছড়িয়ে দেই, ট্রল করি। অথচ জানেন কি- আমাদের দেশীয় শোবিজের অনেক তারকাও এদের জনপ্রিয়তার কাছে হার মানবে।

বলছি, প্রিন্স মামুন ও ব্লু ফেরি লায়লার কথা। নানা কারণে খবরের শিরোনাম হয়েছেন তারা। সম্প্রতি লায়লা ফেসবুক লাইভে এসে দাবি করেন- মামুন মদ খেয়ে এসে তাকে মারধর করছে।

লায়লা এই লাইভে আরও বলেন- মামুন তার মোবাইল কেড়ে নিয়েছে এবং তার ফেসবুক পেজ টিকটক আকাউনট ডিলিট করে দিয়েছে। সে জন্য নতুন একটি পেজ থেকে লাইভ এ এসেছে।

লায়লার দাবি- মামুন তার কাছে বিশাল অঙ্কের টাকা দাবি করে এবং লায়লা তা দিতে অস্বীকার করে এর জের ধরেই মামুন লায়লাকে মারধর করেছে। বয়সের পার্থক্যের কারনে অনেক সময় ট্রল এর স্বীকার হন মামুন-লায়লা দম্পত্তি। কিছুদিন আগে সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিচ্ছেদ এর গুজব ও রটেছিল।

সে সময় লায়লা বলেছিলেন, মামুন আমার টাকা দিয়ে এত বড় সেলিব্রিটি হয়েছে। আমার থেকে অনেক গাড়ি বাড়ি টাকা পয়সা নিয়েছে। এগুলোর লোভে পড়ে মামুন আমাকে বিয়ে করেছে। আমাকে শুধু টিস্যু পেপারের মতো ইউজ করেছে।

মামুন আমার বাবা-মায়ের রেখে যাওয়া এই বাড়িটি পর্যন্ত হাতিয়ে নিতে চেয়েছে। আমার বাবা রেখে যাওয়া যা যা ছিল আমি মামুনকে সব দিয়েছি। কিন্তু আমি এ বাড়িটি তাকে দিতে পারিনি। এজন্য সে আমাকে ছেড়ে চলে গেছে।

মামুন লায়লার সম্পর্ক কারও অজানা নয়। নিজের থেকেও বয়সে বড় এক নারী লায়লাকে তিনি বিয়ে করেছেন। তাদের এই বয়সের ব্যবধানে মানুষ তাদেরকে নিয়ে ট্রলে ভাসিয়ে দিত। কিন্তু তাদের এই সম্পর্ক তিন বছর ধরে চলতে থাকে। একেবারে রাজার হালে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top