• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আমাদের আছে একজন মোশাররফ করিম

হুব্বা যখন আসবে, এলাকা তখন কাঁপবে

রায়হান রাজীব | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩, ১১:৫২

ছবি: সংগৃহীত

গ্যাংস্টার এবং পুলিশের ইঁদুর বিড়ালের দৌড় নিয়ে আসছে ব্রাত্য বসুর হুব্বা। কলকাতার আন্ডার ওয়ার্ল্ডের অন্যতম মাথা হল হুব্বা। তার মানুষ খুন করতে বিন্দুমাত্র হাত কাঁপে না। বরং মানুষ মারার পর যে গরম রক্ত মুখে ছিঁটে আসে সেটাই তার ভালো লাগে।

দাপুটে অভিনেতা মোশাররফ করিম অভিনীত ‘হুব্বা' সিনেমার ট্রেলার দেখার পর থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা শুরু হয়েছে। সেই ট্রেলারে গ্যাংস্টার চরিত্রে রীতিমত বাজিমাৎ করেছেন ভার্সেটাইল এই অভিনেতা! অভিনয়, বাচনভঙ্গি আর সংলাপে মাতিয়ে রেখেছেন ভক্তদের।

অনেকের মনে প্রশ্ন জাগতে পারে, আসলে কে এই হুব্বা? ২০০৫ সালে সিআইডির হাতে ধরা পড়েছিল শ্যামল দাস নামে এক সন্ত্রাসী। সেই সময় ভবানী ভবনে তাকে প্রশ্ন করা হয়েছিল- কেন তাকে হুব্বা বলা হতো? শ্যামল বলেছিল, আমি ছোট থেকেই রগচটা। অল্পে রেগে যাই। কারও কথায় হুট করে খুন করে ফেলি। তাই আমার নাম হুব্বা।'

থ্রিলার-কমেডির মিশেলে তৈরি করা হয়েছে এই সিনেমা। হুব্বা শ্যামল ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন। খুন, জখম, ড্রাগ পাচার বহু অপরাধে অপরাধী। অনেক পুলিশ কেস ছিল তার নামে। এক সময় তিনি নির্বাচনে দাঁড়াতেও চেয়েছিলেন।

যতবারই তাকে গ্রেপ্তার করে পুলিশ, ততবারই জামিনে বেরিয়ে যান। ২০১১ সালের ২৯ মে রমেশ মাহাতোর গ্যাংয়ের হাতে খুন হয় শ্যামল। নানা নাটকীয়তায় ভরা তার জীবনের সমাপ্তি ঘটে। ২ জুন বৈদ্যবাটি খালে ভেসে ওঠে তার মৃতদেহ।

সিনেমাটি দেখার জন্য অপেক্ষার প্রহর গুনছেন অনেকেই। 'হুব্বা' কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৯ জানুয়ারি। নাম ভূমিকায় মোশাররফ করিম ছাড়াও পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। আরও অভিনয় করেছেন শ্রাবণী দাস, সৌমিক হালদার ও পৌলমী বসুসহ অনেক নামী অভিনেতা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top