• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সন্তানের চিকিৎসার জন্য ভারতে পাড়ি জমালেন পরীমনি

রায়হান রাজীব | প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২৪, ১৫:০৩

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি পরীমনির একমাত্র সন্তান পদ্ম , রাস্তায় কেনা ফল খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন। পরীমনিও অসুস্থ এই ফল খেয়ে। টানা সাত দিন ভর্তি ছিলেন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে।

সন্তানের চিকিৎসার জন্য এবার ভারতে গেলেন এই অভিনেত্রী।

পরীমনি ও তার ছেলেকে বিমান বন্দরে বিদায় জানিয়ে নির্মাতা চয়নিকা চৌধুরী ফেসবুকে লিখেন, “এভারকেয়ার হাসপাতালে টানা ৭ দিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে পরীমনি।

“পদ্ম খুব খুব অসুস্থ। তার দুইটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্ত কিছুই করার নেই। আপনারা সবাই পদ্মর জন্যে পরীর জন্যে দোয়া প্রার্থনা করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল। ”

এর আগেও পরীমনির পারিবারিক সমস্যায় পাশে থাকতে দেখা যায় নির্মাতা চয়নিকা চৌধুরীকে। তার ভারতীয় ভিসা না থাকায় পরীমনির সঙ্গে যেতে পারেননি তিনি।

গত সপ্তাহে পরীমনির ফেইসবুক স্ট্যাটাস থেকে জানা যায়, নানাবাড়ি বরিশাল থেকে ফেরার পথে রাস্তা থেকে ফল কেনেন পরী।  রাস্তার সেই দোকানের ফল খেয়ে সন্তান ও বাসার কয়েকজন অসুস্থ হয়ে পড়েন।

ঢালিউডের দর্শকনন্দিত এই অভিনেত্রী সবাইকে সতর্ক করে ফেইসবুকে লিখেছিলেন, “শীতকালে সবাই খাবার দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেইফ থাকা মুশকিল।

“বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমান মানে দুই একটা বাইট নিয়েছিলো। ব্যাস! বাচ্চা, আমি, আমার গাড়ি চালকসহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে হসপিটালে।“

অন্য সবাই সুস্থ হলেও ছেলে পুরোপুরি সুস্থ হয়ে উঠেনি বলেও জানিয়েছিলেন এ  নায়িকা।

সম্পাদনাঃ রাশেদ রাসেল

 

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top