• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আবারো হলিউডের সিনেমায় দীপিকা

রায়হান রাজীব | প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২৪, ১৫:০৩

ছবি: সংগৃহীত

দীপিকা পড়ুকোন, বলিউডের সফল ও জনপ্রিয় অভিনেত্রী। পারিশ্রমিকের দিক থেকেও ঢেড় এগিয়ে এই নায়িকা। বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাবার রেকর্ড তার দখলে।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ ছবির মাধ্যমে ২০১৭ সালে প্রথম হলিউডে অভিষেক হয় দিপীকার। সেই ছবিতে হলিউড তারকা ভিন ডিজেলের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ভারতের দর্শকনন্দিত এই তারকা।

আবারও হলিউডে পাড়ি দিচ্ছেন ভারতীয় এই অভিনেত্রী। আমেরিকান কমেডি ড্রামা ‘ দ্য হোয়াইট লোটাস’-এর তৃতীয় সিজনে দেখা যাবে তাকে। হলিউডের এই সিরিজের প্রথম দু'টি সিজন বেশ জনপ্রিয়তা পেয়েছিলো।

এই সিরিজের প্রথম দু'টি সিজন এর শুটিং হয়েছিলো হাওয়াই দ্বীপুঞ্জে এবং সিসিলিতে। তবে, তৃতীয় সিজনের শুটিং হওয়ার কথা রয়েছে থাইল্যান্ডে।

এই নায়িকা তার ক্যারিয়ারে দুইটি ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন। দীপিকা পাড়ুকোন, হিন্দি সিনেমার পাশাপাশি কাজ করেছেন, তামিল ও কন্নড় চলচ্চিত্রে। দেশের গন্ডি পেড়িয়ে হলিউডের সিনামাতেও এখন নিয়মিত হওয়ার পথে এই নায়িকা। তার জনপ্রিয়তা দিনের পর দিন বেড়েই চলেছে।

 

সম্পাদনাঃ রাশেদ রাসেল




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top