• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দেব-জিৎকে টেক্কা দিতে টালিউডে হিরো আলম

রাশেদ রাসেল | প্রকাশিত: ২৩ মার্চ ২০২৪, ১১:৪৭

ছবি: সংগৃহীত

বাংলাদেশের ইউটিউবার হিরো আলাম সদ্য পা রেখেছেন টলিউডে। ইত্যিমধ্যে শুটিংও শুরু হয়ে গিয়েছে। একসঙ্গে দুটি সিনেমার শুটিং করছেন তিনি। এর আগে হিরোকে বাংলাদেশের একাধিক সিনেমায় শুটিং করতে দেখা গিয়েছে। তবে সমালোচনার মুখেও তাঁকে পড়তে হয়েছে বারবার। কিন্তু তাতে তিনি দমে যাননি একদমই। সম্প্রতি ভিক্টোরিয়া মেমোরিয়াল এবং কলেজ স্ট্রিট এলাকার দুটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোষ্ট করেছেন তিনি।

টলিউডের সিনেমায় নাম লেখাচ্ছেন বাংলাদেশের সিনেমার নায়িকা পরীমণি। দেবরাজ সিনহা পরিচালিত ‘ফেলুবকশি’ সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক হচ্ছে পরীমণির। এই সিনেমায় তাঁর সঙ্গে দেখা যাবে সোহম চক্রবর্তী এবং মধুমিতা সরকারকে। বাংলাদেশের এই অভিনেত্রী টলিউডে পা রাখার আগেই এখানে সিনেমার শুটিং শুরু করে দিয়েছন হিরো আলম। তবে একটি সিনেমায় নয়, এক সঙ্গে দুটি সিনেমায় কাজ করছেন বাংলাদেশের ইউটিউবার হিরো আলম। সোশ্যাল মিডিয়াতেও এই কথা জানিয়েছেন তিনি।

কোন সিনেমায় হিরো?

বাংলাদেশের একাধিক সিনেমায় দেখা গিয়েছে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে। তবে তাঁর বেশির ভাগ কাজ নিয়েই সমালোচনা হয়েছে। এমনকী নির্বাচনে লড়াই করেও হারতে হয়েছে তাঁকে। তবে সেই সব কিছুকে পাত্তা না দিয়ে নিজের মতই কাজ করছেন হিরো। এবার বাংলাদেশের পাশাপাশি কলকাতাতেও পা রেখেছেন তিনি। হিরো আলম এক সঙ্গে ‘নীলে গেম’ এবং ‘মিয়া ভাই’ নামে দুটি সিনেমার শুটিং করছেন। এই দুটি সিনেমায় পরিচালনা করছেন জামাল উদ্দিন। এখন এই নিয়েই ব্যস্ত তিনি। ফেসবুকে, কলকাতার বিভিন্ন এলাকায় শুটিং-এর ছবিও দিয়েছেন তিনি।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top