• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দাম্পত্যের ২৫ বছর পর কাজলকে বিয়ের কারণ জানালেন অজয়

রায়হান রাজীব | প্রকাশিত: ১ এপ্রিল ২০২৪, ১১:৫০

ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় ও সফল দম্পতি অভিনেতা অজয় দেবগান ও অভিনেত্রী কাজলের। দেখতে দেখতে দাম্পত্যের ২৫ বছর পার করলেন তারা। দুই ছেলে-মেয়ে নিয়ে সুখের সংসার তাদের।

আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, বিভিন্ন সাক্ষাৎকারে অজয়ের সঙ্গে প্রেমের অধ্যায় থেকে দাম্পত্য জীবনের খুঁটিনাটি প্রকাশ্যে এনেছেন কাজল। তুলনায় মিতভাষী অজয় ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই সেভাবে কথা বলেননি। তবে এক সাক্ষাৎকারে অজয় জানালেন কাজলকে বিয়ে করার নেপথ্যের কারণ।

রণবীর এলাহাবাদিয়া তার পডকাস্টে অজয় দেবগানকে জিজ্ঞাসা করেছিলেন-কেন আপনি কাজলকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন?

জবাবে অজয় বলেন, “আমি সত্যিই জানি না। মানে, আমরা দেখা করেছি, আমরা খুব ভালো বন্ধু ছিলাম এবং আমরা একে অপরকে প্রোপোজ না করেই দেখা করা শুরু করেছি। তারপর আমরা বিয়ে করব বলে সম্মত হয়েছি।”

তিনি আরও বলেন, ‘এটি ছাড়াও, সম্ভবত আমাদের বিয়ের একটি কারণ হল আমাদের চিন্তাভাবনা অনেকাংশে মিলে যায় এবং আমরা যাই বলি না কেন, আমাদের নৈতিকতা এবং এই জাতীয় জিনিসগুলো একসঙ্গে মিলে যায় বলে মনে হয়। তাই এটা একটা ফ্লোতে চলেছে এবং আমরা বিয়ে করেছি।’১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয়ের সঙ্গে বিয়ে হয় কাজলের। 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top