• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈদে মুক্তি পেতে যাচ্ছে সূর্য আহমেদের "আত্মহারা"

সুজন হাসান | প্রকাশিত: ৫ এপ্রিল ২০২৪, ১২:১৬

ছবি: সংগৃহীত

আসছে পবিত্র ঈদুল ফিতরে টাইগার মিডিয়ার ব‍্যানারে শুভ মুক্তি পেতে যাচ্ছে বিগ বাজেটের মিউজিক্যাল ফিল্ম আত্মহারা। মুন্সীগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন হয়েছে।

গানটিতে কন্ঠ দিয়েছেন ফাইকুজ্জামান (সানি নভো), গানটি লিখেছেন লিটন ঘোষ জয়, গানটির সুর ও সঙ্গীত আয়োজনে ছিলেন পার্থ মজুমদার, গানটির ভিডিও গল্প, চিত্রনাট‍্য ও পরিচালনা করেছেন তরুণ মেধাবী নির্মাতা সূর্য আহমেদ মিঠুন। চিত্রগ্রাহক হিসেবে ছিলেন বিকাশ সাহ। গানটির মডেল হিসেবে কাজ করেছেন মোহাম্মদ আসফাক রানা ও জেবা জান্নাত, সানি নভো, রোমান হাসনাত।

গানটির সম্পর্কে সঙ্গীত শিল্পী সানি নভো বলেন, আমি গ‍্যারান্টি দিয়ে বলতে পারি আত্মহারা গানটি সব দিক থেকে সকল দর্শকের মন ছুঁয়ে যাবে এবং দর্শক শ্রোতা অল্প সময়ে একটি সিনেমা দেখবে।

সূর্য আহমেদ মিঠুন এর সাথে কথা হলে তিনি জানান, প্রতিটি কাজ একজন পরিচালকের কাছে সন্তানের মত। আমি সব সময় চেষ্টা করি দর্শকদের ভিন্ন কিছু উপহার দেওয়ার। সেই ধারাবাহিকতায় সম্পূর্ণ ছবির আদলে একটি মন ছুঁয়ে যাওয়ার গল্প নিয়ে খুব যত্নসহকারে অক্লান্ত পরিশ্রমের মধ‍্য দিয়ে নির্মাণ করেছি আত্মহারা গানটি। আশা করছি দর্শক ঈদুল ফিতরে টাইগার মিডিয়ার ব‍্যানারে গানটি দেখে মুগ্ধ হবে এবং সবার ভালো লাগবে। আর দর্শকদের গানটি ভালো লাগলে আমাদের আত্মহারা পুরো টিমের স্বার্থকতা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top