• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নেচে গেয়ে লাখো যুবকের মনে ঝড় তুললেন শান্তি রহমান

রায়হান রাজীব | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২৪, ১৪:৪৫

ছবি: সংগৃহীত

সবার মুখে মুখে এখন একটিই গান শোনা যাচ্ছে। যেটি এখন রাজ করছে ভার্চ্যুয়াল দুনিয়ায়। যে গান শুনে সবার ঘুমও হারাম হয়ে গেছে। দেরি না করে গানটির নাম শুনতে চাইছেন তো? গানটি হলো- ঘুম আসে না রাতে বেবি, ঘুম আসে না রাতে।

গানটিতে এক যুবকের করুণ আকূতি ফুটে ওঠেছে। রাত হলে সেই যুবকের আর ঘুম আসে না। সারারাত জেগে থেকে চোখের নিচে কালি পড়ে গেছে। তার নেশায় দিন-দুনিয়ার কিছুই খেয়াল নেই তার। প্রাণের প্রেয়সীকে খুব মিস করে সে। নিশি রাতের একাকী সময়ে কেবল তাকেই পাশে চায়। তার জন্য সম্রাট শাহাজাহানের মতো বানাতে চায় রাজপ্রাসাদ। যেখানে কেবল তার মনের মানুষটির শাসন চলবে। তার জন্য সাত সমুদ্র পাড়ি দিতে পারে যুবকটি। প্রেয়সীর স্বপ্ন পূরণে জীবনও দিতে পারে সে।

হাসান সামস ইকবাল আর শান্তি রহমানের দারুণ উপস্থাপনায় গানটি কেড়ে নিয়েছে দর্শকের মন। তবে নেটিজেনদের কেউ কেউ সমালোচনাও করতেও ছাড়ছেন না।

কেউ বলছেন, শান্ত মনকে অশান্ত করার নামই হলো শান্তি রহমান। আবার কেউ বলছেন, শান্তি যদি থাকে সাথে তাহলে ঘুম কিভাবে আসবে। অন্য একজন বলছেন, শান্তির জন্য, শান্তি মতো গানটাও শুনতে পারলাম না একবারও।

তবে যে যাই বলুক, গানটি কিন্তু নেটদুনিয়ায় ঝড় তুলছে। শান্তির কোমর দুলানো নাচ, মিষ্টি হাসি আর চোখের চাহনি কেড়ে নিয়েছে লাখো তরুণের মন। ফলে তাদেরও ঘুম আসে না রাতে। কেবল শান্তিকেই চাইছেন তারা।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top