• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হিটস্ট্রোকে আক্রান্ত শাহরুখ

সুজন হাসান | প্রকাশিত: ২৩ মে ২০২৪, ১০:১৬

ছবি: সংগৃহীত

মঙ্গলবার (২১ মে) রাতেই নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিজয়োল্লাস করেছেন শাহরুখ খান। তার দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) জিতেছে বলে কথা! অথচ বুধবার (২২ মে) তাকে ছুটতে হলো হাসপাতালে। আচমকা এই অসুস্থতায় অবশ্য দুশ্চিন্তার কারণ নেই। কেননা, প্রাথমিক চিকিৎসার পরই তাকে রিলিজ করে দিয়েছেন চিকিৎসকরা।

মঙ্গলবার (২১ মে) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডারস ও সানরাইজারস হায়দরাবাদ। নিজের দলের (কলকাতা) খেলা দেখতে বরাবরই মাঠে হাজির হন শাহরুখ। এদিনও ব্যতিক্রম ঘটেনি। আহমেদাবাদের স্টেডিয়ামে উপস্থিত হয়ে উৎসাহ দেন ক্রিকেটারদের, মাতিয়ে তোলেন গ্যালারিতে থাকা দর্শককে।

শাহরুখের কেকেআর জয় লাভ করেছে। জয়ের পর কন্যা সুহানা ও পুত্র আব্রামকে নিয়ে মাঠে নেমেই উল্লাস করেছেন অভিনেতা। কিন্তু সেই উচ্ছ্বাস স্থায়ী হয়নি। প্রচণ্ড গরমে পানিশূন্যতা দেখা দেয় শাহরুখের। মধ্যরাতে দলের সদস্যদের সঙ্গে হোটেলে ফেরেন অভিনেতা। কিন্তু তার অবস্থার উন্নতি হচ্ছিল না। সকালেও অবস্থার পরিবর্তন হয়নি দেখে দুপুর ১টার দিকে তাকে হাসপাতালে নেওয়া হয়। খবর অনুসারে, শাহরুখের অবস্থা এখন স্থিতিশীল। ডাক্তার তাকে পর্যাপ্ত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

আহমেদাবাদের (রুরাল) এসপি ওম প্রকাশ জাট খবরটির সত্যতা জানিয়ে গণমাধ্যমকে বলেছেন, ‘হিটস্ট্রোকে আক্রান্ত হওয়ার কারণে অভিনেতা শাহরুখ খানকে কেডি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’  

যদিও গোটা বিষয় নিয়ে এখনও শাহরুখ খান কিংবা তার পরিবারের পক্ষ থেকে কোনও বার্তা পাওয়া যায়নি। তবে খবরটি ছড়িয়ে পড়ায় এসআরকে ভক্তরা উদ্বিগ্ন। প্রিয় তারকার সুস্থতার জন্য প্রার্থনা করছেন তারা।  




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top