শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

জন্মদিনে ব্যস্ত আরফিন শুভ

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০২১, ২১:৫২

আরফিন শুভ

জন্মদিনের প্রথম প্রহরে খুদে বার্তায় শুভেচ্ছা জানানো হলও ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভকে। মুম্বাই থেকে সেই শুভেচ্ছা-বার্তার জবাব এলো ভোরে। এরপর শুভর কাছ থেকে জানা জায় জন্মদিনটি কাটছে বেশ ব্যস্ততায়।


যে সিনেমার শুট চলছে, সেটি আরেফিন শুভর ঢালিউডে ১০ বছরের পথচলায় অন্যতম সেরা সিনেমার শুটিং। দেশ ছাড়ার আগে শুভ বলে গিয়েছিলেন, ‘আমার জীবদ্দশায় আর জীবনে আরেকবার বঙ্গবন্ধু আসবে না, মুজিব আর আসবে না। সেই জায়গা থেকে প্রচণ্ড ভালোলাগা, প্রচণ্ড স্পর্শকাতর হয়ে যাওয়ার মতো একটা বিষয়।’


বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিং ২৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে। সিনেমাটিতে শুভকে দেখা যাবে কেন্দ্রীয় ‘বঙ্গবন্ধু’ চরিত্রে।


ময়মনসিংহ থেকে ঢাকায় আসা শুভ বহু কাঠখড় পুড়িয়ে চিত্রনায়ক হয়েছেন। বর্তমানে ‘বঙ্গবন্ধু’ সিনেমা ছাড়াও আলোচিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দুই পর্বের শুটিং শেষ করেছে। এ ছাড়া জি ফাইভের ‘কন্ট্রাক্ট’ শিরোনামে ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় আর আলোচনার টেবিলে আছে বেশ কয়েকটি সিনেমা।


আরেফিন শুভ ২০০৫ সালে মডেলিং দিয়ে শোবিজে ক্যারিয়ার শুরু করেন। এরপর ২০০৭ সালে প্রথম মোস্তফা সরয়ার ফারুকীর ‘হ্যাঁ-না’ নাটকে অভিনয় করেন। আর ২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ সিনেমার মাধ্যমে তাঁর বড় পর্দায় অভিষেক হয়।

এনএফ৭১/ ফামি/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top