• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিয়ের আশ্বাসে ধর্ষণের অভিযোগে অভিনেত্রীর মামলা

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৭ মার্চ ২০২১, ১৮:০০

ফাইল ছবি

বিয়ের প্রতিশ্রুতি পেয়ে একাধিকবার শারীরিক সম্পর্কের পর বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন ভারতের এক টেলিভশন অভিনেত্রী। পুলিশের কাছে অভিযোগে তিনি বলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন তার সঙ্গে শারীরিক সম্পর্ক করা হয়েছে, যা এক প্রকার ধর্ষণ। এরপরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে।

দক্ষিণ মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় টেলিভিশনের ওই অভিনেত্রী ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (২), ৪০৬, ৪২০, ৫০৪, ৫০৬ এবং ৩২৩ ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। অভিনেত্রীর মামলার পরপরই পুলিশ তদন্ত শুরু করেছে। সম্প্রতি একটি ম্যাট্রিমনিয়াল পোর্টালের মাধ্যমে ওই ব্যক্তির সঙ্গে অভিনেত্রীর পরিচয় হয়। সেখান থেকেই তাদের মধ্যে বন্ধুত্বের সূত্রপাত। সেই বন্ধুত্ব সম্পর্কে পরিণত হলে, ওই অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দেন তার বন্ধু। তারপর একাধিকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয় বলে অভিযোগ করা হয়।যদিও অভিযুক্তকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। তদন্তে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হলে, অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে ওশিওয়াড়া থানার পক্ষ থেকে জানানো হয়ছে। বিষয়টি নিয়ে ইতোমধ্যেই আলোচনা শুরু হয়েছে টেলিটাউনে।

এনএফ৭১/ফামি/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top