• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শারীরিক অবস্থার অবনতি সৌমিত্রের

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০, ১৫:৪৮

বিনোদন ডেস্ক:

করোনায় আক্রান্ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

৬ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে ভারতের মিন্টো পার্ক লাগোয়া বেসরকারি হাসপাতালে ভর্তি হন সৌমিত্র। অবস্থার অবনতি হওয়ায় তাকে ইন্টেন্সিভ কেয়ারে স্থানান্তর করা হয়। তবে, করোনা নেগেটিভ হতেও অসুবিধা হয়নি তার।

কিন্তু সংক্রমণের জেরে মস্তিষ্কে কিছু সমস্যা দেখা দেয়। ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম করের নেতৃত্বাধীন ১৬ সদস্যের একটি মেডিকেল বোর্ড তার চিকিৎসা করছে। তার শারীরিক অবস্থার ধারাবাহিক উন্নতিতে আশাবাদী হয়ে উঠছিলেন চিকিৎসকেরা। কিন্তু এদিন থেকে ফের অবস্থার অবনতি হওয়ায় চিন্তা বাড়ল। সেই কারণেই মেডিক্যাল বোর্ডে আরও ৫ জন স্নায়ুরোগ বিশেষজ্ঞকে যুক্ত করা হয়েছে।

এনএফ৭১/জেএস/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top