ঝাড়ফুঁকের নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১০ আগষ্ট ২০২১, ২১:৪১

ঝাড়ফুঁকের নামে তরুণীকে ধর্ষণের অভিযোগ

শরীর অসুস্থ হওয়ায় মেয়েকে ভুতে ধরেছে মনে করে ওঝার কাছে নিয়ে যান খোদ বাবা। ঝাড়-ফুঁক তো দূরে থাক, সেই সুযোগে ওঝা ওই তরুণীকে ধর্ষণ করল। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটে। যদিও একাজ করে শেষ পর্যন্ত রেহাই পায়নি ওই ওঝা। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতার হওয়া কেতুগ্রাম থানার মোরগ্রামের বাসিন্দা ৪৩ বছরের ওই ওঝা এলাকায় 'খ্যাপা বাবা' হিসাবে পরিচিত। মঙ্গলকোটের ঝিলেরা গ্রামে ধূমকেতু তলার একটি শ্মশানে আসত। সেখানেই সে কেতুগ্রাম এলাকার ১৯ বছরের ঐ তরুণীকে ধর্ষণ করে।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বেশ কিছুদিন ধরে কেতুগ্রাম এলাকার ওই তরুণী নানানরকম অসুস্থতায় ভুগছিলেন। প্রাথমিকভাবে চিকিৎসা করিয়েও হয়নি কোনো সুরাহা। তাই তার বাবা-মা ভাবেন, মেয়ের উপর অশরীরী আত্মা ভর করেছে।

সেই প্রেতাত্মা তাড়াতে শনিবার (৭ আগস্ট) রাতে মেয়েকে মঙ্গলকোটের ঝিলেরা গ্রামের ওই শ্মশানে খ্যাপা বাবার কাছে নিয়ে যান তরুণীর বাবা। তারপর ঝাড়ফুঁকের নামে তার নজর এড়িয়ে ওই ওঝা তরুণীকে বেশ কয়েকবার ধর্ষণ করে বলে অভিযোগ। বাড়িতে গিয়ে ওই তরুণী তাঁর মা-কে পুরো বিষয়টি জানান।

পরদিন ওই ওঝার বিরুদ্ধে মঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তরুণীর বাবা-মা। অভিযোগের প্রেক্ষিতে রাতেই অভিযুক্ত 'খ্যাপা বাবা'কে গ্রেফতার করে মঙ্গলকোট থানার পুলিশ। সোমবার তাকে কাটোয়া আদালতে তোলার পর বিচারক ওই ওঝাকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

এনএফ৭১/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top