• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২৬ অগাস্ট শুক্রবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

লাইফস্টাইল ডেস্ক | প্রকাশিত: ২৬ আগষ্ট ২০২২, ২০:২৩

২৩ অগাস্ট মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিনটি!

মেষ রাশি: আজ মেষ রাশির জাতকরা সকাল থেকে আলাদা ধরনের পরিবেশ অনুভব করবেন। বাড়ির দৈনন্দিন কাজকর্ম করতেও সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায়ীদের জীবনের দীর্ঘদিনের সমস্যার সমাধান হতে পারে। তবে দিনের শুরুতে নতুন কোনও সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনারা ঋণের লেনদেন করবেন না। পারিবারিক জীবনে কোনও কারণে সমস্যা থাকতে পারে। বাজেটের চেয়ে বেশি ব্যয় করবেন না, চিন্তা বাড়তে পারে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আজকের দিন ব্যবসায় ওঠা-পড়া লেগে থাকবে। এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সতর্ক থাকুন। কারণ সহকর্মীরা আপনার ক্ষতি করতে পারে। বরিষ্ঠ আধিকারিকদ সঙ্গে তর্ক করবেন না। তা না-হলে এর মূল্য শোধ করতে হতে পারে। প্রেম জীবন ও পারিবারিক জীবনের ক্ষেত্রে সাধারণ দিন। সন্ধ্যাবেলা কিছু কেনাকাটা করতে যেতে পারেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতকরা আজ ব্যবসায় আগত সমস্যার কারণে চিন্তিত হতে পারেন। সাফল্যের পথ সুগম ও উন্নত করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে। পাশাপাশি কারও সঙ্গে কথাবার্তা বলার সময় অতিরিক্ত সাবধানতা অবলম্বন করতে হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভালো। যে কাজই করবেন, তাতেই সাফল্য লাভ করবেন কর্কট রাশির জাতকরা। নতুন কাজ শুরু করার পরিকল্পনা থাকলে এ সময় ধন সংক্রান্ত সমস্যারও সমাধান হবে। কারও সাহায্যে দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। পরিবারে ভালোবাসা ও সহযোগিতা থাকবে। পড়াশোনায় রুচি থাকবে। শখের জিনিসে ব্যয় করবেন।

সিংহ রাশি: আজ সিংহ রাশির জাতকদের দিন ঠিকঠাক থাকবে। কর্মক্ষেত্রে দায়িত্ব ও কাজের চাপ বাড়বে। আর্থিক বিষয় গাফিলতির ফলে লোকসান হতে পারে। লগ্নিতে ঝুঁকি রয়েছে। তাই ভালো ভাবে চিন্তাভাবনা করে লগ্নির সদ্ধান্ত গ্রহণ করুন। আজ লগ্নি এড়িয়ে যাওয়াই ভালো। পারিবারিক প্রয়োজনীয়তায় অর্থ ব্যয় হতে পারে। চোখে কষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ক্লান্তি অনুভব করবেন।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকরা কাজ করার নতুন পদ্ধতির কারণে কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। আজ কর্মক্ষেত্রে নতুন কিছু পরীক্ষা-নীরিক্ষা করে দেখতে পারেন। নতুন কোনও পরিকল্পনা শুরু করার জন্য দিন ভালো। আবার এই রাশির যে জাতকরা নতুন ব্যবসা শুরু করতে চাইছেন তাঁদের জন্যও সময় ভালো। বুদ্ধি ও অভিজ্ঞতা দিয়ে জীবনের সমস্ত ক্ষেত্রে লাভ অর্জন করতে পারবেন। ছাত্ররা ভালো প্রদর্শন করবেন। পারিবারিক জীবনে আনন্দ থাকবে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের ব্যয় বাড়তে পারে। কোনও না-কোনও কারণে অনাবশ্যক ব্যয়ের জন্য প্রস্তুত থাকতে হবে। শুধু তাই নয় আজ অযথা যাত্রা করতে হতে পারে। আজ কোনও প্রতিযোগিতার পরিণাম প্রকাশ্যে আসার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করায় মনোবল বৃদ্ধি হবে। বাচ্চাদের তরফে আনন্দিত হবেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকরা আজ কোনও অজ্ঞাত উৎস থেকে অর্থ লাভ করবেন। কোনও নতুন প্রকল্পে কাজ করার ফলে অনেক কিছু শিখতে পারবেন। যুবকরা উচ্চশিক্ষার প্রচুর সুযোগ পাবেন। মা-বাবার সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। জরুরি লেনদেনের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন এবং নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। কোনও কবিতা বা কাহিনি লিখতে পারেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের আজকের দিনটি অর্থের দিক দিয়ে ভালো থাকবে। অর্থ উপার্জনের নতুন পথ প্রশস্ত হবে। পাশাপাশি আজ যা লগ্নি করবেন, তাতেই সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। জমি বা বাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে বরিষ্ঠদের পরামর্শ নিতে ভুলবেন না। পরিবারের জন্য দিন ঠিক-ঠাক। সন্ধ্যাবেলা আপনার মেজাজ রোম্যান্টিক হবে।

মকর রাশি:কুম্ভ রাশির জাতকদের আজকের দিনটি সাধারণের তুলনায় একটু বেশি খারাপ থাকবে। কোনও অন্যায় দেখার পর বিরোধিতা করার আপনার স্বভাবের কারণে সমস্যা বাড়তে পারে। তবে হতাশ হবেন না। ন্যায়ের পক্ষে থাকলে, ভয় পাওয়ার কোনও কারণ নেই। আর্থিক বিষয় সাবধানতা অবলম্বন করতে হবে। কোনও আত্মীয় বা পরিচিত ব্যক্তির কারণে জটিলতা ও সমস্যায় থাকতে পারেন। অসুস্থ থাকতে পারেন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকরা আজ নিজের করা কাজে খুশি থাকবেন। কোনও বিশেষ বিষয়ে আপনার চিন্তাভাবনা পাল্টে যেতে পারে। আয় বৃদ্ধির ভালো সুযোগ পাবেন। অনলাইন লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। পড়ুয়ারা কেরিয়ারে সাফল্য লাভ করবেন।

মীন রাশি: মীন জাতকদের আজকের দিনটি সাধারণ কাটবে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজ ও দায়িত্ব পেতে পারেন। কাজ পূর্ণ করতে পারবেন কি না, তা নিয়ে অযথা চিন্তাভাবনা করার পরিবর্তে সেই কাজ পূর্ণ করার চেষ্টা করুন। মন দিয়ে কাজ করুন। পারিবারিক জীবনে বাচ্চা ও জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

এনএফ৭১

 



বিষয়: রাশি


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top