রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

লালমনিরহাটে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় তিন মামলা

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০, ১৫:২৬

লালমনিরহাট থেকে:

লালমনিরহাটের বুড়িমারীতে এক ব্যক্তিকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) ঘটনাস্থল পরিদর্শনের সময় রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করেন।

এ ঘটনায় বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম নওয়াজ নিশাত বাদী হয়ে যে মামলাটি দায়ের করেছেন তাতে ২২ জনের নাম এজাহারে উল্লেখ এবং আরও অজ্ঞাত ৫শ’ থেকে ৬শ’ জনকে আসামি করা হয়েছে।

এ মামলায় প্রধান আসামি করা হয়েছে হামিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে। ঘটনার একটি ভিডিওতে দেখা গেছে, তিনি ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত এবং ওই ব্যক্তিকে মারধর করছিলেন।

এছাড়াও এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে আরেকটি মামলা করা হয়েছে। পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) এম শাহজাহান আলী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। তবে পুলিশের মামলায় আসামিদের সংখ্যা এখনও বলা হয়নি।

পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলাটিতেও আসামির সংখ্যা এখনও জানা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার(২৯ অক্টোবর) নামের ওই ব্যক্তিকে তুচ্ছ ঘটনায় একটি মসজিদের ভেতর থেকে বের করে এনে মারধর করার পর স্থানীয় ইউনিয়ন পরিষদের ভেতরে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হলেও সেখান থেকে উত্তেজিত জনতা বের করে এনে পিটিয়ে হত্যার পর তার মরদেহ পুড়িয়ে দেয়। স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসি ঘটনাস্থলে গিয়ে চেষ্টা করেও তাদের থামাতে ব্যর্থ হন।

এনএফ৭১/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top