• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


একুশের আয়োজনে ‘সারা’

নিশি রহমান | প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২৩, ২৩:০৭

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পোশাকের বিশেষ সংগ্রহ নিয়ে এসেছে ‘সারা লাইফস্টাইল’।

সারা লাইফস্টাইল লিমিটেডের একুশে ফেব্রুয়ারির আয়োজনে ওমেন্স কালেকশনে থাকছে এথনিক, সিঙ্গেল পিস কামিজ, থ্রি পিস। ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি। এছাড়া মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, এবং মা-মেয়ের মিনিমি। পাওয়া যাবে ছেলে শিশুদের পাঞ্জাবি এবং টি-শার্ট।

আরও পড়ুন>>> জেনে নিন রুপচর্চার গোপন রহস্য

সারার এই আয়োজনে আরও থাকছে  শার্ট, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, লন, শ্রাগস, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, জিন্স ফর ম্যানজ অ্যান্ড বয়েজ, পোলো টি শার্ট, পাঞ্জাবি।

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘‘সারা’’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট।

তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

এছাড়াও আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট, ফেসবুক পেজ এবং ইন্সটাগ্রাম থেকে ঢাকার ভেতরে অর্ডার করে বিনামূল্যে হোম ডেলিভারি পেতে পারেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top