5239

09/26/2021 উপনির্বাচন মনোনয়নে দলীয় সিদ্ধান্তে আস্থা আছে পিংকুর

উপনির্বাচন মনোনয়নে দলীয় সিদ্ধান্তে আস্থা আছে পিংকুর

লক্ষ্মীপুর প্রতিনিধি:

৮ মার্চ ২০২১ ১৪:৫০

কুয়েতে মানব ও অর্থপাচারের মামলায় লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র এমপি কাজী শহীদুল ইসলাম পাপুলের সাজা হওয়ায় গত ২২ ফেব্রুয়ারি আসনটি শূণ্য ঘোষণা করা হয়।

বুধবার (০৩ মার্চ) উপ-নির্বাচনের তফসিল ঘোষণার পরেই দলীয় মনোনয়ন পেতে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টির নেতারা দৌড়ঝাঁপ শুরু করেছেন। মনোনয়ন পেতে আটঘাট বেঁধে নেমেছেন নেতারা। মনোনয়ন প্রত্যাশীদের পক্ষে প্রচারণা চালাচ্ছেন নেতাকর্মীরা।

দলের নেতাকর্মীরা এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে সাাজিক যোগাযোগ মাধ্যম ও ব্যানার পেস্টুন দিয়ে প্রচার প্রচারনা চালাচ্ছে। গোলাম ফারুক পিংকু বলেন, আওয়ামী লীগের সাংগঠনিক তৎপরতা ও কর্মকাণ্ডে জনসমর্থন বাড়ছে। দল আগের চেয়ে অনেকবেশী শক্তিশালী। দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারেও আশাবাদী তিনি। দলের সিদ্ধান্তের প্রাতই আস্তা আছে তার।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে এরই মধ্যে প্রায় এক ডজন নেতা মনোনয়ন ফরম কিনে দলের উচ্চ পর্যায়ে দৌড়ঝাঁপ শুরু করেছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য রয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক সাবেক এমপি হারুনুর রশিদ, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আলী খোকন, জেলা কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. এহসানুল কবির জগলুল, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী। তাদের পক্ষে নেতাকর্মী ও সমর্থকরা আলাদাভাবে ফেসবুকে প্রচারণাও শুরু করেছেন।

এনএফ৭১/আরএইচ/২০২১

সম্পাদক : আবু জাফর সুর্য
যোগাযোগ: বাড়ি-৫৪৮, রোড-১৩, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬
ফোন: ০২ ৮৪১৮০৭৬
ইমেইল: [email protected]