• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ব্যারিস্টার সুমনসহ ১৭ জনকে কাজী সালাউদ্দিনের আইনি নোটিশ

শাকিল খান | প্রকাশিত: ৭ জুন ২০২৩, ১৭:৪৯

ছবি: সংগৃহীত

বেশ কিছু দিন ধরেই বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে ঘিরে আলোচনা-সমালোচনা হচ্ছে। এ নিয়ে নানান সময়ে বাফুফে সভাপতি এর ব্যাখ্যাও দিচ্ছেন। তবে এবার মাত্রা ছাড়িয়ে যাওয়ায় অপ্রকৃত তথ্য ও মনগড়া বক্তব্য প্রদানের জন্য ব্যারিস্টার সায়েদুল হক সুমন ছাড়াও মোট ১৭ ব্যক্তি/সংস্থাকে আইনজীবী আজমালুল হোসেন কেসির মাধ্যমে আইনি নোটিশ দিয়েছেন কাজী সালাউদ্দিন।

আর্থিক অনিয়ম ও নানা অসঙ্গতির কারণে ফিফা থেকে নিষিদ্ধ বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের হয়ে মামলা লড়া সিনিয়র আইনজীবী আইনজীবী আজমালুল হোসেন কেসির মাধ্যমে ব্যারিস্টার সুমনসহ মোট ১৭ ব্যক্তি-সংস্থাকে আইনি নোটিশ দিয়েছেন সালাউদ্দিন। ফলে সালাউদ্দিনের এই আইনি নোটিশ প্রদান নিয়েও নানা প্রশ্ন উঠছে।

ব্যারিস্টার সুমন ফুটবল ফেডারেশন ও কাজী সালাউদ্দিনকে নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করে থাকেন। এই আইনজীবী ছাড়াও বাফুফে থেকে সদ্য পদত্যাগ করা নির্বাহী সদস্য আরিফ হোসেন মুন, ক্রীড়া সংগঠক শাকিল মাহমুদ চৌধুরীকেও এই আইনি নোটিশ দেওয়া হয়েছে।

পাশাপাশি গণমাধ্যমে প্রচারিত কিছু সংবাদ এবং গণমাধ্যমে বক্তব্য প্রদান করা একটি টিভি চ্যানেল ও পত্রিকার সংবাদকর্মীদেরও আইনি নোটিশ দিয়েছেন সালাউদ্দিনের আইনজীবী।

আইনি নোটিশ গ্রহীতাদের বৃহস্পতিবার ৮ জুন সকাল দশটার মধ্যে উত্তর প্রদান করতে বলা হয়েছে। এই সময়ের মধ্যে উত্তর প্রদান না করলে পরবর্তী পর্যায়ে আইনি পদক্ষেপের কথাও বলা হয়েছে লিগ্যাল নোটিশে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top