• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অভিষেক ম্যাচেই মায়ামিকে জেতালেন মেসি

শাকিল খান | প্রকাশিত: ২২ জুলাই ২০২৩, ১৭:০০

ছবি: সংগৃহীত

অপেক্ষার পালা শেষ করে ইন্টার মায়ামির হয়ে অভিষেক হয়ে গেল লিওনেল মেসির। অভিষেক ম্যাচেই তার গোলে জিতল যুক্তরাষ্ট্রের ক্লাবটি। লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে মেসিদের জয় ২-১ গোলে

মেসিবিহীন শুরু একাদশ নিয়ে আজুলের বিপক্ষে লিড নিতে মায়ামিকে অপেক্ষা করতে হয় প্রথমার্ধের শেষ পর্যন্ত। রবিনসনের বাড়ানো বল ধরে জালের ঠিকানা খুঁজে নিয়ে ম্যাচের ৪৪তম মিনিটে দলকে এগিয়ে দেন রবার্ট টেইলর।

পিছিয়ে গিয়ে ম্যাচে ফিরতে মরিয়া আজুল সমতায় ফেরে মেসি মাঠে নামার পরই। ম্যাচের ৬৫তম মিনিটে ডুয়েনেসের অ্যাসিস্টে ডি বক্সের ভেতর থেকে নেয়া দুর্দান্ত এক শটে মায়ামি গোলরক্ষককে পরাস্থ করে দলকে সমতায় ফেরান উরিয়েল অতুনা।

এরপর নির্ধারিত ৯০ মিনিট চলে দুই দলের আক্রমণ পাল্টা আক্রমণ। কিন্তু গোল বের করে আনতে পারছিল না কোনো দলই।

লিওনেল মেসিকে আনার সুফল যোগ করা অতিরিক্ত সময়েই দেখতে পায় মায়ামি। যুক্তরাষ্ট্রের ফুটবলভক্তদের নিজের জাদু দেখিয়ে যোগ করা অতিরিক্ত সময়ের চতুর্থ মিনিটে ডি বক্সের বাইরে থেকে নেয়া ফ্রি কিকে জালের ঠিকানা খুঁজে নিয়ে দলের জয় নিশ্চিত করেন বিশ্বকাপজয়ী এই অধিনায়ক।

ড্রয়ে শেষ হতে যাওয়া ম্যাচে ইন্টারকে জয় এনে দেন মেসি। অতিরিক্ত সময়ের যোগ করা মিনিয়ে জয়সূচক গোলটি করেন তিনি। তাতে ৬ ম্যাচ পর জয়ে ফিরল ইন্টার।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top