• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এবার শ্রীলঙ্কার প্রিমিয়ার লিগে ডাক পেলেন তাসকিন

শাকিল খান | প্রকাশিত: ২৪ জুলাই ২০২৩, ১৮:৪০

ছবি: সংগৃহীত

তাসকিন আহমেদের ফ্র্যাঞ্চাইজি ক্যারিয়ারের শুরুটা দারুণ হয়েছে। তিনি এখন জিম্বাবুয়ের লিগ জিম আফ্রো টি–১০ এ বুলাওয়ে ব্রেভসের হয়ে খেলছেন। এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে দুর্দান্ত বোলিংয়ে নিয়েছেন ৫ উইকেট। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারিও তিনি।  

এবার আরও একটি সুখবর তাসকিনের অর্জনের মুকুটে। শ্রীলঙ্কার ঘরোয়া প্রতিযোগিতা লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলার প্রস্তাব পেয়েছেন তিনি। ডাম্বুলা অরা তাসকিনকে দলে ভেড়ানোর প্রস্তাব দিয়েছে। তাসকিন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, আগামী ৩০ জুলাই থেকে মাঠে গড়াবে এলপিএল। চলবে ২০ আগস্ট পর্যন্ত। আর এই সময়ে বাংলাদেশের কোনো সূচি নেই। তবে ফাঁকা এই সময়ে এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে কন্ডিশনিং ক্যাম্প করবে টাইগাররা। তাই এই সময়ে লঙ্কান লিগে তাসকিন খেলবেন কিনা, তা এখনও নিশ্চিত নয়।

তবে বিসিবিকে অনানুষ্ঠানিকভাবে বিষয়টি জানিয়েছেন তাসকিন। ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ব্যবস্থাপক শাহরিয়ার নাফীস প্রথম আলোকে বলেছেন, ‘আনুষ্ঠানিকভাবে এখনো এনওসি দেয়নি। তবে অনানুষ্ঠানিকভাবে ম্যানেজম্যান্টকে সে জানিয়েছে।’

চলতি বছরে কাউন্টি দল ইয়র্কশায়ারের হয়েও খেলার সুযোগ ছিল তাসকিনের। কিন্তু জাতীয় দলের ব্যস্ত সূচির কারণে তা হয়ে উঠেনি। এ ছাড়া গেল বছর পিএসএল ও আইপিএল খেলারও প্রস্তাব পেয়েছিলেন তাসকিন। কিন্তু একই কারণে খেলা হয়নি তাসকিনের।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top