• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যদি পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচে বৃষ্টির জয় হয়, তাহলে ফাইনাল খেলবে কোন দল?

শাকিল খান | প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪৯

ছবি: সংগৃহীত

ক্রিকেটের ধ্রুপদী লড়াইয়ের একটি শ্রীলঙ্কা বনাম পাকিস্তানের। এর আগেও দুই দল বহু অসাধারণ ম্যাচ উপহার দিয়েছেন দর্শকদের। এই ম্যাচে যারা জিতবে, তারাই ভারতের বিপক্ষে ফাইনাল খেলবে। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় আরও একবার মুখোমুখি হচ্ছে এশিয়ার দুই ক্রিকেট পরাশক্তি।

তবে এই ম্যাচে শুধু শ্রীলঙ্কা কিংবা পাকিস্তান নয়, জিততে পারে বৃষ্টিও। যদি পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচে বৃষ্টির জয় হয় অর্থাৎ ম্যাচটি যদি পরিত্যক্ত হয়, তাহলে ফাইনাল খেলবে কোন দল? আর বৃষ্টি হওয়ার সম্ভাবনাই-বা কতটুকু? হাইভোল্টেজ এই ম্যাচে বৃষ্টির সম্ভাবনা অনেক বেশি। ‘ওয়েদার চ্যানেল’ রিপোর্ট বলছে, এদিন কলম্বোতে বৃষ্টি হওয়ার সম্ভাবনা ৮৬ শতাংশ।

আর বৃষ্টির এমন সম্ভাবনায় কিছুটা মন খারাপ হতে পারে দ্য গ্রিন ম্যানদের সমর্থকদের। কারণ, বৃষ্টি বাগড়ায় এই ম্যাচ বাতিল হলে ফাইনালে উঠে যাবে লঙ্কানরা। কেননা, রান রেটের হিসেবে বেশ এগিয়ে দাসুন শানাকারা। বর্তমানে শ্রীলঙ্কার রানরেট (-০.২০০) আর পাকিস্তানের (-১.৮৯২)। অন্যদিকে দুই ম্যাচে হেরে এরই মধ্যে আসর থেকে ছিটকে গেছে আরেক দল বাংলাদেশ।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top