• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আতহার আলীসহ বিশ্বকাপে ধারাভাষ্য দেবেন যারা

শাকিল খান | প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫১

ছবি : সংগৃহীত

ওয়ানডে বিশ্বকাপের জন্য অপেক্ষা আর মাত্র কয়েকদিনের। ৫ অক্টোবর থেকে শুরু হবে এই আসর। টুর্নামেন্টকে সামনে রেখে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ধারাভাষ্যকারদের তালিকা প্রকাশ করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

ক্রিকেট বিশ্বমঞ্চের ধারাভাষ্যকক্ষে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি আতহার আলী খান। পাশাপাশি বিশ্বকাপের পুরো আসরজুড়ে রিকি পন্টিং, নাসের হুসেইন, শেন ওয়াটসন ও ইয়ান বিশপদের মতো কিংবদন্তিদের কণ্ঠস্বর শোনা যাবে।

জানা গেছে, রিকি পন্টিং ও ইয়ন মরগ্যান ধারাভাষ্য দেবেন আইসিসি টিভিতে। তাদের সঙ্গে আরও থাকছেন শেন ওয়াটসন, লিসা স্থালেকার, রমিজ রাজা, রবি শাস্ত্রী, অ্যারন ফিঞ্চ, সুনিল গাভাস্কার ও ম্যাথু হেইডেনরা। প্ল্যাটফর্মটিতে সুযোগ থাকবে ম্যাচ পূর্ববর্তী ও পরবর্তী এবং ইনিংস বিরতি আলোচনা উপভোগের।

অন্যদিকে নাসের হুসেইন, ইয়ান স্মিথ ও ইয়ান বিশপ থাকবেন ধারাভাষ্য কক্ষে। পাশাপাশি ওয়াকার ইউনুস, শন পোলক, আনজুম চোপড়া, মাইকেল আর্থারটনদেরও ধারাভাষ্য কক্ষে দেখা যাবে। সিমন ডুল, এমপুমেলেলো বাঙ্গওয়া, সঞ্জয় মাঞ্জরেকার, ক্যাটি মার্টিন, দিনেশ কার্তিক, ডার্ক নেনেস, স্যামুয়েল বদ্রি ও রাসেল আর্নল্ডও তাদের সঙ্গে যোগ দেবেন।

আইসিসি থেকে দায়িত্ব পাননি হার্শা ভোগলে, কাস নাইডো, মার্ক নিকোলস, নাটালিয়ে জারমানোস, মার্ক হওয়ার্ড ও ইয়ান ওয়ার্ড, তারা থাকবেন ব্রডকাস্ট চ্যানেলগুলোর সঙ্গে চুক্তি করার সুবাদে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top