• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আফগানিস্তানের বিপক্ষে যে একাদশ নিয়ে খেলতে পারে বাংলাদেশ

শাকিল খান | প্রকাশিত: ৭ অক্টোবর ২০২৩, ১০:২৩

ছবি : সংগৃহীত

ধর্মশালার নয়নাভিরাম দৃশ্য অপেক্ষা করছে বাংলাদেশ ও আফগানিস্তান দলের জন্য। ভারত বিশ্বকাপে এটিই দুদলের প্রথম ম্যাচ। আর সেই ম্যাচে নিজেদের সর্বোচ্চ শক্তি নিয়ে মাঠে নামতে প্রস্তুত টাইগার বাহিনী।

আজ (৭ অক্টোবর) ধর্মশালার হিমাচল ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান।

বিশ্বকাপ মিশনে আফগানদের বিপক্ষে জয় দিয়ে শুরু করতে চায় বাংলাদেশ দল। ম্যাচের একাদশে ওপেনিংয়ে থাকতে পারেন বাংলাদেশের আস্থার প্রতীক লিটন দাস ও তরুণ তানজিদ হাসান তামিম। এরপরেই নিশ্চিতভাবে খেলবেন নাজমুল হোসেন শান্ত এবং অধিনায়ক হিসেবে রয়েছেন সাকিব।

মিডল অর্ডারে দেখা যেতে পারে তাওহীদ হৃদয় ও মুশফিকুর রহিমকে। এই দুজনের সঙ্গে থাকতে পারেন মেহেদী হাসান মিরাজ ও মাহমুদউল্লাহ রিয়াদ। বল হাতে আলো ছড়াতে প্রস্তুত তাসকিন আহমেদ। তার সঙ্গে বোলিংয়ে নেতৃত্ব দিতে পারেন হাসান মাহমুদ ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মোস্তাফিজুর রহমান।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top