• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন মাশরাফি

শাকিল খান | প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ১৫:৪৬

ছবি: সংগৃহীত

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

আজ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য সাজ্জাত হোসেন মুন্না।

তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার পক্ষে আওয়ামী লীগদলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলাম।

গত শনিবার সকালে শুরু হয় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা, যা চলবে মঙ্গলবার পর্যন্ত। প্রতিদিন সকাল দশটা থেকে বিকাল চারটা পর্যন্ত চলছে এ কার্যক্রম। মনোনয়ন প্রত্যাশীদের ভিড় বেশি থাকলে একদিন মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়ার সময় বাড়ানো হতে পারে। এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার টাকা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top