• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাসপাতালে সাকিব

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী ২০২১, ১৯:৪১

হাসপাতালে সাকিব

কুঁচকির চোটে অস্বস্তির কারণে সাকিব আল হাসানকে ছাড়া তৃতীয় দিনের সকালে মাঠে নেমেছে বাংলাদেশ। আগের দিন কুঁচকির চোটে ঘণ্টা খানেক আগেই মাঠ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সাকিব আল হাসান। শঙ্কা ছিল তৃতীয় দিনে তার মাঠে নামা নিয়ে। সেটাই দেখা গেল।

খোঁজ নিয়ে জানা গেছে, ওয়ানডে সিরিজে কুঁচকিতে পাওয়া চোট ফের মাথা চাড়া দিয়ে উঠেছে সাকিবের। চোট কতটা গুরুতর তা জানতে ইতোমধ্যে হাসপাতালে গেছেন সাকিব। সেখানে স্ক্যান করানো হবে তাকে।

কুঁচকির চোটে টেস্ট সিরিজ খেলা আগে থেকেই শঙ্কায় ছিল সাকিবের। ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে কুঁচকির চোটে পড়েন। পরে স্ক্যান করে আশার খবর পাওয়ায় টেস্ট খেলার সিদ্ধান্ত হয় তার। দ্বিতীয় দফা একই জায়গায় চোট পাওয়ায় ফের তৈরি হলো শঙ্কা। তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাচ্ছেন না নির্বাচকরা। তাই তাকে ম্যাচে না নামানোর সিদ্ধান্ত হয়।

বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছেন, ‘সাকিবের একটু ব্যথা আছে। তার আজই একটা স্ক্যান করা জরুরি হয়ে পড়েছিল। কিন্তু শুক্রবার সব বন্ধ থাকায় এ নিয়ে জটিলতা দেখা দেয়। পরে স্থানীয় এক হাসপাতালে সাকিবকে স্ক্যান করাতে নেওয়া হয়েছে। তিনি আবার মাঠে নামবেন কিনা, সেটি নির্ভর করছে স্ক্যান রিপোর্টের ওপর। তবে অবস্থা যা, তাতে আজ তিনি মাঠে নামছেন না। কিন্তু দলের প্রয়োজনে কাল ব্যাটিং করতে নামতে পারেন।

গত ২৫ জানুয়ারি ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে নিজের বলে ফিল্ডিং করতে গিয়ে কুঁচকিতে চোট পান সাকিব। এর পর মাঠ ছেড়ে চলে যান। টেস্টে একাদশে থাকবেন কিনা সে সংশয় জাগে। তবে চিকিৎসকের ৭২ ঘণ্টার পর্যবেক্ষণের পর স্ক্যান রিপোর্ট ভালো আসে। যে কারণে প্রথম টেস্টেই দলে ফেরেন সাকিব। কিন্তু সেই চোট আবারও তাকে ম্যাচ থেকে ছিটকে দিতে পারে বলে শঙ্কা জেগেছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top