• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আইপিএল'এ করোনার হানা!

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৩ মে ২০২১, ২২:০৮

ছবি:  সংগৃহীত

করোনা ঢেউয়ের ধাক্কা আবারও আইপিএল-এ। করোনার জেরে পিছিয়ে গেল কলকাতা নাইট রাইডার্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বাঙ্গালোরের ম্যাচটি।জানা যায়, নাইট শিবিরে বেশ কয়েকজন প্লেয়ার ও স্টাফ অসুস্থ হয়ে পড়াতেই এই সিদ্ধান্ত।

একইসঙ্গে অসুস্থ ক্রিকেটারদের মধ্যে একজনের রিপোর্ট কোভিড পজিটিভ হওয়ায় তড়িঘড়ি ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে চলেছে (BCCI) বি সি সি আই।খেলা চলাকালীন এই প্রথম বায়ো-বাবল থাকা সত্ত্বেও ক্রিকেটারদের করোনা সংক্রমণের ঘটনা ঘটল।

তথ্য মতে আক্রান্ত ও অসুস্থ ক্রিকেটারদের তালিকায় দেশি-বিদেশি সব প্লেয়ারদেরই নাম রয়েছে।বিভিন্ন সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী এখনও পর্যন্ত স্পিনার বরুণ চক্রবর্তী এবং পেসার সন্দীপ ওয়ারিয়রের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

এছাড়াও বেশ কয়েকটি বিদেশি গণমাধ্যম অস্ট্রেলিয়ান ক্রিকেটার প্যাট কামিন্সের করোনা সংক্রমিত হওয়ার কথাও এসেছে। এর জেরে নাইট শিবিরের একাধিক ক্রিকেটার ও স্টাফ  আইসোলেশনে। বাকি অসুস্থ প্লেয়ারদেরও টেস্ট করা হচ্ছে বলে জানা যায়।

এনএফ৭১/ফামি/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top