রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

ট্রাম্পের নির্বাচনী দিনের পার্টি হবে হোয়াইট হাউজে

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০, ১৭:৪২

আন্তর্জাতিক ডেস্ক:

আগামী ৩ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে মার্কিন নির্বাচন। নির্বাচনের ফলাফল এখন পর্যন্ত অনিশ্চিত হলেও দেশটির বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নির্বাচনের দিনে সন্ধ্যায় একটি পার্টির আয়োজন করেছেন। ওয়াশিংটন ডিসিতে তাঁর হোটেল ট্রাম্প টাওয়ারে এই পার্টির আয়োজন করার কথা থাকলেও, ওয়াশিংটন ডিসির মেয়র করোনা কালীন সতর্কতার জন্য এই সমাবেশটির উপর নিষেধাজ্ঞা জারি করেছেন। তাই সমাবেশটি এখন হোটেলের পরিবর্তে হোয়াইট হাউজে অনুষ্ঠিত হতে পারে বলে জানান ট্রাম্প।

শুক্রবার (৩০ অক্টোবর) হোয়াইট হাউজের বাইরে সাংবাদসম্মেলন কালে ট্রাম্প এসব কথা জানান। তিনি বলেন, ওয়াশিংটন ডিসি শহরে নিষেধাজ্ঞা থাকলেও তা হোয়াইট হাউসের ক্ষেত্রে তা প্রযোজ্য নয়। তবে হোয়াইট হাউজ থেকে এ বিষয়ে কোনও নিশ্চিত ঘোষণা এখন পর্যন্ত দেয়া হয়নি ।

ডোনাল্ড ট্রাম্পের ছেলে এরিক ট্রাম্প শুক্রবার (৩০ অক্টোবর) সকালে জানান, ট্রাম্প টাওয়ার থেকে ৩ নভেম্বর সন্ধ্যার অনুষ্ঠানটি হোয়াইট হাউজে স্থানান্তর করার কথা ভাবা হচ্ছে।

এর আগে নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার জন্যে ওয়াশিংটন ডিসির মেয়র শহর টিতে ৫০ জনের বেশি জনসমাগমের উপর নিষেধাজ্ঞা জারি করেছেন।

এনএফ৭১/আরওয়াই/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top