প্রেমে পড়া প্রেমিকার কাছে সিঁদুরের চেয়ে প্রিয় কিছু নেই

ভারতীয় ক্রিকেটার পান্তের পিছু নিলেন বলিউড অভিনেত্রী উর্বশী, দিলেন বিয়ের ইঙ্গিত

রায়হান রাজীব | প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০৩:৫০

উর্বশী রাউতেলা ও ঋষভ পান্তে

ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্তের সঙ্গে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার প্রেমের গুঞ্জন অনেক দিনের। যদিও তারা সরাসরি স্বীকার করেননি, তবে তাদের কাজকর্মে সমীকরণ মিলিয়ে নিয়েছে নেটিজেনরা।

কিছুদিন আগে প্রকাশ্যেই নেটযুদ্ধে লিপ্ত হয়ে একে-অপরকে খোঁচা মেরে মন্তব্যও করেন তারা। তখন বলাবলি হয়েছিল, এই তারকাদ্বয়ের প্রেমে হয়তো ইতি ঘটতে চলেছে। এবার উর্বশী ইঙ্গিত দিলেন, প্রেমে ইতিতো দূরের কথা; সম্পর্ক নাকি আরও গাঢ় হয়েছে। এমনকি বিয়ের ইঙ্গিতও দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ঋষভ পান্তে অস্ট্রেলিয়ায় গেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য। তার পিছু পিছু ক্যাঙ্গারুর দেশে উড়াল দিয়েছেন উর্বশীও। অস্ট্রেলিয়ায় যাওয়ার পর একটি ব্যতিক্রম ছবি শেয়ার করেছেন নায়িকা। ছবিতে তাকে দেখা গেছে লাল শাড়ি, সবুজ ব্লাউজ আর সিঁদুরে; একেবারে পাক্কা হিন্দু নারীর রূপে।

ইনস্টা পোস্টের ক্যাপশনেও একটি ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। উর্বশী লিখেছেন, ভালোবাসাকে অনুসরণ করলাম। তাই হৃদয় আমায় অস্ট্রেলিয়া টেনে নিয়ে যাচ্ছে। প্রেমে পড়া প্রেমিকার কাছে সিঁদুরের চেয়ে প্রিয় কিছু নেই। সংস্কার মেনে সব আচার-অনুষ্ঠান পার হয়ে তোমার সঙ্গেই থাকতে চাই প্রিয়।

এমন পরিস্থিতি যখন চলছে ঠিক তখনই দুজনের একই দেশে অবস্থান আর বিবাহিত নারীর বেশে ছবি পোস্ট করা অনেক অনেক প্রশ্নেরই জন্ম দিচ্ছে নেটিজেনদের মধ্যে। অনেকেই ভক্তই নায়িকার বধূবেশ দেখে দুয়ে দুয়ে চার মেলাতে চেয়েছেন।

অনুসারীদের মন্তব্যের বিপরীতে অবশ্য নীরবতা পালন করছেন উর্বশী। ঋষভ পান্তের সঙ্গে তার গল্পটা কোনদিকে মোড় নেয়, সেটা দেখার জন্য আপাতত অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top