• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভয়াবহ দুর্ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ১৭৩ বিমান যাত্রী

রায়হান রাজীব | প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২২, ০১:২২

দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া বিমান

অল্পের জন্য বড় রকমের দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়ছে কোরিয়ান এয়ারের একটি উড়োজাহাজ। কর্তৃপক্ষের বরাত দিয়ে আজ সোমবার আল জাজিরার প্রতিবেদনে বলা হয়েছে, দুযোর্গপূর্ণ আবহাওয়ার মধ্যে অবতরণ করতে গিয়ে ফিলিপাইনের রানওয়ে থেকে ছিটকে পড়েছে ওই বিমান।

রয়টার্স বলছে, রোববার মধ্যরাতে ১৭৩ আরোহী নিয়ে বিমানটি ফিলিপাইনের সেবু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকালে এ দুর্ঘটনার কবলে পড়ে।

রিপোর্ট বলছে, বাজে আবহাওয়ার মধ্যে বিমানটি রানওয়েতে অবতরণ করতে গিয়ে দুবার ব্যর্থ হয় পাইলট। এর পর তৃতীয়বার অনেকটা ঝুঁকি নিয়ে বিমানটি স্থানীয় সময় রোববার রাত ১১টা ৭ মিনিটে অবতরণ করান। এ সময় রানওয়ে থেকে ছিটকে যায় বিমানটি।

এতে যাত্রীবাহী প্লেনটির অনেকাংশ দুমড়ে-মুচড়ে যায়। তবে কর্তৃপক্ষ বলছে, যাত্রীদের সবাই নিরাপদে আছেন। ফিলিপাইনের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ জানিয়েছে, সেবু প্রদেশের ম্যাকটন দ্বীপের বিমানবন্দরটিতে দুর্ঘটনায় অর্নিদিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়।

১৯৯৭ সালের পর এবারই প্রথম বড় ধরনের দুর্ঘটনায় পড়ল কোরিয়ান এয়ারলাইন্সের বিমান।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top