সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

কার সঙ্গে প্রথমবার যৌনতার স্বাদ পেয়েছিলেন শিল্পা?

রাজিউর রেহমান | প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৪৫

শিল্পা শেট্টি

বলিউডে ‘বিউটি-কুইন’ বলে পরিচিত অভিনেত্রী শিল্পা শেট্টি। চেহারা দেখে আসলে বুঝার উপায় নেই বয়স পঞ্চাশ ছুঁইছুঁই। নিয়মিত শরীরচর্চা, বেলি ডান্স এবং নানান কসরতে যৌবন ধরে রেখেছেন তিনি। এই বয়সেও তার রূপ নজর কাড়ে দর্শকদের। তার রূপের জাদুতে এখনো খেয়াল হারায় এপ্রজন্মের যুবসমাজ।

আরও পড়ুন>>>কার সঙ্গে প্রেম করে ধোঁকা খেয়েছেন নোরা ফাতেহি?

আর সেই কারণেই এই অভিনেত্রীর জীবনের গল্প নিয়ে কমবেশি সকলেরই কৌতূহল রয়েছে। তার ব্যক্তিগত জীবন নিয়েও অনেকের মনে অনেক প্রশ্ন আছে। বিগত সময়েও এইসব প্রশ্নের জন্ম হয়েছে। কিছু কিছু প্রশ্নের উত্তর মিলেছে, কিছু আবার অধরা থেকে গেছে। সেরকমই একটি বিষয় হল অভিনেত্রীর প্রেম জীবন।

অভিনয় জগতের তারকারা সাধারণত অল্প বয়সেই প্রেমের সম্পর্কে জড়ান। শিল্পার ক্ষেত্রে কিন্তু তেমনটা হয়নি। বিচক্ষণ ছিলেন ‘ধড়কন’ অভিনেত্রী। ২২ বছর বয়সে প্রথম প্রেম। ‘বিগ ব্রাদার’-এর সেটে তার সরল স্বীকারোক্তি।

জানিয়েছিলেন, তার আগে প্রেমে পড়েননি কখনও। অক্ষয় কুমারকে যেই প্রথমবার দেখলেন, প্রেম অনুভব করলেন। সেই প্রথম চুমু খেলেন। ১৮০ ডিগ্রি বদলে গেলেন শিল্পা। তিনি এও জানান, অক্ষয়কে বিশ্বাস করেছি। আসলে বিশ্বাসই সব।

তার সঙ্গেই কি প্রথম যৌনমিলন শিল্পার? জিজ্ঞাসা করতেই লাজুক হেসেছিলেন অভিনেত্রী। আর তাতেই ইঙ্গিত মিলেছিল উত্তরের। তা থেকে দুইয়ে দুইয়ে চার মেলাতে অসুবিধা হয়নি কারও।

যদিও পর্দায় অক্ষয় কিংবা কোনও নায়কের সঙ্গেই চুম্বনদৃশ্যে দেখা যায়নি শিল্পাকে। তবে চুমু নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন পরবর্তী কালে। ২০০৭ সালের এক ‘অনভিপ্রেত’ ঘটনায় বিপুল শোরগোল পড়েছিল। যার ফলশ্রুতিতে এখনও মামলা চলছে। রাজস্থানে এক প্রচার অনুষ্ঠানের মাঝখানে শিল্পাকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন হলিউড অভিনেতা রিচার্ড গিয়ার।

প্রকাশ্যে অশ্লীল আচরণের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন এক আইনজীবী। তবে সেই মামলা তুলে নেওয়ার আবেদন জানিয়েছেন শিল্পা। জানিয়েছেন, রিচার্ডের বিরুদ্ধে তার অভিযোগ নেই। সম্প্রতি সেই মামলার শুনানিতে মহারাষ্ট্র সরকারের প্রতিক্রিয়া চেয়েছে বোম্বে হাই কোর্ট।

বলিপাড়ার অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ নামে পরিচিতি রয়েছে শিল্পা শেট্টির। বয়স প্রায় ৫০ ছুঁইছুঁই। অথচ নায়িকাকে দেখে তা বোঝার উপায় নেই। দুই সন্তানের মা শিল্পা এখনও তরুণ্য ধরে রেখেছেন। সংসার, স্বামী-সন্তান, সব কাজ সামলেও নিজের যত্ন নিতে ভোলেননি তিনি। শরীরচর্চার সঙ্গে কোনও আপোস করতে নারাজ অভিনেত্রী।

 

 

 

 

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top