বুধবার, ২৬ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইসরাইল-আরব চুক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকবে ফিলিস্তিন

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০, ১২:০৬

হামাস প্রধান ইসমাইল হানিয়া ও মাহমুদ আব্বাস

ইন্টারন্যাশনাল ডেস্ক:

ইসরাইলের সাথে বাহরাইন ও সংযুক্ত আরব আমিরাতের চুক্তি নিয়ে বিরূপ প্রতিক্রিয়া দেখিয়েছে ফিলিস্তিনি সংগঠনগুলো। ফিলিস্তিনের সাবেক প্রধানমন্ত্রী এবং ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস প্রধান ইসমাইল হানিয়া বলেছেন, ইসরাইলের সঙ্গে আরব দেশের সম্পর্কের বিষয়টি কখনই মেনে নেবে না ফিলিস্তিনের জনগণ।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের সাথে ফোন আলাপে এমন সংকল্পের কথা জানান ইসমাইল হানিয়া। তিনি বলেন, তেল আবিবের সঙ্গে কিছু আরব দেশের চুক্তির ব্যাপারে ঐক্যবদ্ধ অবস্থান নিয়েছে ফিলিস্তিনের সংগঠনগুলো। মাহমুদ আব্বাস বলেন, ফিলিস্তিনের জনগণ ইসরাইলকে শত্রু মনে করছে বলেই তেল আবিবের যে কোনো চুক্তি বাতিল বলে বিবেচিত হবে।

এনএফ৭১/জুআসা/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top