সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

ভারতীয় নিরাপত্তা বাহিনীর সাথে গোলাগুলি; নিহত ২

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৩

গেলিাদের হামলায় নিহত এক সিআরপিএফ কর্মকর্তা

ইন্টারন্যাশনাল ডেস্ক:

গেরিলা হামলায় ভারতীয় আধা সামরিক বাহিনীর এক কর্মকর্তা নিহত হয়েছেন। তিনি ভারতের সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স (সিআরপিএফ) এ কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সকালের দিকে এ ঘটনা ঘটে জম্মু-কাশ্মীর প্রদেশের বাগডাম জেলার কেইসারমুল্লা অঞ্চলে ।

সিআরপিএফের মুখপাত্রের বরাত দিয়ে বিভিন্ন বার্তা সংস্থা জানায়, এন বাদোলে নামে নিহত ওই কর্মকর্তা ভারতের সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স (সিআরপিএফ) এর ১১৭ নম্বর ব্যাটেলিয়নে উপ-পরিদর্শক পদে কর্মরত ছিলেন। তার কাছ থেকে একটি স্বয়ংক্রিয় রাইফেলও নিয়ে গেছে হামলাকারীরা। গুরুতর আহত অবস্থায় সিআরপিএফ কর্মকর্তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গোটা এলাকা ঘিরে তল্লাশি চালাচ্ছে ভারতের নিরাপত্তা বাহিনী। এর একদিন আগে বুধবার পুলওয়ামায় সেনা বহনকারী গাড়িতে গুলি চালায় গেরিলার। তবে ওই হামলায় কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

এদিকে, শুক্রবার অবন্তিপোরার ত্রাল এলাকায় ভারতের নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছে এক গেরিলা। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে সংশ্লিষ্ট এলাকায় অভিযান চালায় ভারতের নিরাপত্তা বাহিনী ও পুলিশ। দু’পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধ শেষে এক গেরিলা নিহতের খবর পাওয়া যায়।

এনএফ৭১/জুআসা/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top