• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বলিউডের জনপ্রিয় ছবি ‘মুন্নাভাই এমবিবিএস’ পার্ট-৩ এর ডাক পেতে যাচ্ছেন বাংলাদেশের শক্তিমান অভিনেতা চঞ্চল চৌধুরী

মামুনুর রহমান | প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২২, ০৬:২৭

মুন্নাভাই এমবিবিএস’ পার্ট-৩ এর ডাক পেতে যাচ্ছেন বাংলাদেশের শক্তিমান অভিনেতা চঞ্চল চৌধুরী

“চঞ্চল চৌধুরী” নামটিই চেনার জন্য যথেষ্ট এখন বাংলাদেশের মানুষেরদের কাছে। সম্প্রতি যখন চলচিত্রের চরম দুর্দিন চলছে, ঠিক যেন আশীর্বাদ হয়েই পর্দা কাঁপাতে স্ক্রীনে আসলেন গুনি এই অভিনেতা, দিয়ে যাচ্ছেন তার অনবদ্য অভিনয়ের মাধ্যমে ব্লকব্লাস্টার সব ছবি।

এদিকে ঢালিউডের চেয়ে যোজন যোজন ক্রোশ এগিয়ে আছে বলিউড তা বলার অপেক্ষা রাখে না।বলিউডের ‘মুন্নাভাই এম.বি.বি.এস’ চরম জনপ্রিয় একটি ছবি। ছবিটা এতোটাই জনপ্রিয়তা পেয়েছিলো যে দর্শকের দাবীর মুখে পরিচালক “রাজকুমার হিরানী” বের করেন ‘লাগে রহ মুন্না ভাই’ নির্মাণ করেন,যে টাও দর্শকরা লুফে নেয়। এবার দর্শকদের সুখবর রয়েছে চমকে উঠার মতো সুখবর। ‘মুন্নাভাই এম.বি.বি.এস’ পার্ট-৩ নির্মিত হতে যাচ্ছে আর এই ছবিতে অভিনয় করবেন বাংলাদেশের অভিনেতা “চঞ্চল চৌধুরী”। কি আতকে উঠলেন তো।কথাটি সত্যি।

ডিজি প্লাস হটষ্টার এর চিফ অপারেশনাল অফিসার হোজেফা কাপাদিয়া, ‘কারাগার’ ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরীর অভিনয়ে এতোটাই বিমুগ্ধ হয়েছেন যে সম্প্রতি এক পোষ্টে লিখেন “আপনার ভিতর অভিনয়ের মাধ্যমে মানুষকে সম্মোহিত করার গুন রয়েছে। আপনার সাথে খুব তাড়াতাড়ি কাস্টিং টেবিলে দেখা হবে। পোস্টের শেষ অংশে তিনি ঠিক এভাবেই লিখেছেন “বাই দা ওয়ে, মামু, মুন্নাভাই ইজ লুকিং ফর ইউ” মানে হচ্ছে মুন্না ভাই -৩ এর জন্য স্পষ্টভাবে আমন্ত্রন জানালেন কাপাদিয়া।

নিঃসন্দেহে চঞ্চল চৌধুরী তো বটেই আমাদের দেশের জন্যও এটা একসাথে গর্বের আর এক চ্যালেঞ্জেরও ব্যাপার। দেখা যাক এদেশ মাতিয়ে গুনি এই অভিনেতা কতোটা মাতাতে পারেন বিশাল ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউড কে




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top