• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘পুস্পা টু’ তে আল্লু অর্জুনের পারিশ্রমিক নিচ্ছেন ৪০ কোটি টাকা!

মামুনুর রহমান | প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২২, ০৬:৫০

আল্লু অর্জুনের পারিশ্রমিক নিচ্ছেন ৪০ কোটি টাকা!

পুষ্পা:দ্য রাইজ’ মনে হচ্ছে নামের সাথে পাল্লা দিয়ে বাড়ছে তাদের পারিশ্রমিক। দক্ষিণ ভারতীয় সিনেমা ‘পুষ্পা’র সিক্যুয়েল শুরু হচ্ছে শিগগিরই। এরই মধ্যে গুঞ্জন শুরু হয়েছে সিনেমাটির নায়ক, নায়িকা ও পরিচালকের পারিশ্রমিক বাড়া নিয়ে।‘পুষ্পা টু’তে নাকি সবাই তাদের পারিশ্রমিক দ্বিগুণ করেছেন। সবচেয়ে বেশি পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, ‘পুষ্পা:দ্য রাইজ’ এর জন্য আল্লু পারিশ্রমিক নিয়েছিলেন ৫০ কোটি রুপি,যেখানে দ্বিতীয় কিস্তিতে তিনি পারিশ্রমিক দ্বিগুণ করে নিচ্ছেন ১০০ কোটি রুপি!এই অর্থ দিয়ে অনায়াসে বলিউডের একটি বিগ বাজেটের সিনেমা নির্মাণ সম্ভব!

‘পুষ্পা’তে আল্লুর চেয়ে এর নায়িকা রাশমিকা মন্দানার পারিশ্রমিকে ছিল বিস্তর ফারাক, সিক্যুয়েলেও একই বিষয় থাকছে। ‘পুষ্পা টু’তে এই অভিনেত্রী নিচ্ছেন ৪ কোটি রুপি, আগে নিয়েছিলেন ২ কোটি রুপি। আল্লুর তুলনায় তার পারিশ্রমিক খুবই সামান্য!

এদিকে সিনেমাটির পরিচালক সুকুমার আগে ১৮ কোটি নিলেও ‘পুষ্পা টু’তে তিনি পারিশ্রমিক নিচ্ছেন ৪০ কোটি রুপি।গুঞ্জন রয়েছে ‘পুষ্পা ২’ সিনেমার বাজেট ২০০ কোটি রুপি। কিন্তু অভিনেতা অভিনেত্রী ও পরিচালকের পারিশ্রমিকের কারণে এর বাজেট বেড়েই চলেছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top