রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

খোঁজ মেলেনি সাংবাদিক সারোয়ারের

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০, ১৩:৪২

চট্টগ্রাম থেকে:

দুই দিন পার হয়ে গেলেও চট্টগ্রাম থেকে প্রকাশিত ‘আজকের সূর্যোদয়’ নামের সাপ্তাহিক পত্রিকার প্রতিবেদক গোলাম সারোয়ারকে খুঁজে পাওয়া যায়নি।

বৃহস্পতিবার(২৯ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে নগরীর ব্যাটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

‘আজকের সূর্যোদয়’ পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান জুবায়ের সিদ্দিকী বলেন, সারোয়ার ব্যাটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। পরে তার স্ত্রী ও পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে বিষয়টি আমাকে জানালে সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েও তার সন্ধান মিলেনি। কোন উপায় না পেয়ে শেষ পর্যন্ত পরিবারের সদস্যদের সাথে পরামর্শ করে বৃহস্পতিবার রাতে আমি নিজে বাদি হয়ে কোতয়ালী থানায় একটি নিখোঁজ ডায়েরি করি।

সাংবাদিক সারোয়ারের খোঁজ না মেলায় উদ্বেগ জানিয়ে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) পক্ষ থেকে শুক্রবার সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষের সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে দ্রুত সাংবাদিক গোলাম সারোয়ারকে উদ্ধারের দাবি জানানো হয়।

নিখোঁজ সাংবাদিকের দ্রুত উদ্ধার দাবি করে শনিবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে সিইউজের পক্ষ থেকে এক প্রতিবাদ সমাবেশের ডাক দেয়া হয়েছে।

এনএফ৭১/জেএস/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top