• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চট্টগ্রামে একদিনে করোনা শনাক্ত ৫৪৯ জনের

চট্টগ্রাম থেকে | প্রকাশিত: ৩ ফেব্রুয়ারী ২০২২, ০১:০০

চট্টগ্রামে একদিনে করোনা শনাক্ত ৫৪৯ জনের

চট্টগ্রামে গেল ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৫৪৯ জনের। শনাক্তের হার ২১ দশমিক ৩২ শতাংশ। এই সময়ে ভাইরাসটিতে মৃত্যু হয়েছে একজনের।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। তথ্য অনুযায়ী, চট্টগ্রামের ১০টি ল্যাবে ২ হাজার ৫৭৫টি নমুনা পরীক্ষা করে ৫৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৭৬ জনই চট্টগ্রাম নগরের বাসিন্দা। বাকি ১৭৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এর আগে মঙ্গলবার ৭২৯ জন এবং তারও আগের দিন সোমবার ৫৮৭ জন শনাক্ত হয়েছিল।

এদিকে, উপজেলার মধ্যে একদিনে সর্বোচ্চ শনাক্ত হয়েছে হাটহাজারীতে ২৯। এছাড়া লোহাগাড়ায় ৪, সাতকানিয়ায় ৫, বাঁশখালীতে ৩ , আনোয়ারায় ৫, চন্দনাইশে ৪, পটিয়ায় ২৫, বোয়ালখালীতে ১৪, রাঙ্গুনিয়ায় ১৪, রাউজানে ১৮, ফটিকছড়িতে ২৬, মিরসরাইয়ে ৯, সীতাকুণ্ডে ১৩ ও সন্দ্বীপ উপজেলায় ৪ জনের শনাক্ত হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top